Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (26 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-০১-২০১৪

রোববার নারায়ণগঞ্জে সকাল-সন্ধ্যা হরতাল

রোববার নারায়ণগঞ্জে সকাল-সন্ধ্যা হরতাল

নারায়ণগঞ্জ, ০১ মে- নারায়ণগঞ্জ জেলায় রোববার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা আইনজীবী সমিতি।

বৃহস্পতিবার সকালে আদালত চত্বরে বিক্ষোভ-সমাবেশ শেষে এ ঘোষণা দেওয়া হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জে হত্যা, গুম, অপহরণসহ অব্যাহতভাবে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির প্রতিবাদে এবং দোষীদের আইনের আওতায় এনে ফাঁসির দাবিতে এ হরতাল আহ্বান করা হয়েছে।

পনেরো দিন আগে প্যানেল মেয়র নজরুল এবং অ্যাডভোকেট চন্দর রায়সহ সাতজনকে অপহরণের পর থেকে বিক্ষোভ শুরু করে নজরুল সমর্থক ও স্থানীয়রা। এরপর বুধবার শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়া যাওয়ার পর বিক্ষোভে নতুন মাত্রা যোগ হয়।

বিক্ষোভকারীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিভিন্ন স্থাপনায় ভাঙচুরসহ অগ্নিসংযোগ করে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল থেকে বিক্ষোভকারীরা ওই মহাসড়কের সিদ্ধিরগঞ্জ, সাইনবোর্ড ও সানারপাড় এলাকায় বিক্ষিপ্তভাবে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে। এসময় পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের দফায় দফায় ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা কাজ করে যাচ্ছি। কোনো ধরনের নাশকতা যাতে না ঘটে সে বিষয়ে সবাইকে সতর্কাবস্থায় রাখা হয়েছে।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে