Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ , ২ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.1/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-২৭-২০১৪

সিলেট সিটি মেয়র আরিফের শারীরিক অবস্থার উন্নতি

সিলেট সিটি মেয়র আরিফের শারীরিক অবস্থার উন্নতি

সিলেট, ২৭ এপ্রিল- সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, সকালে ইউনাইটেড হাসপাতালে হার্টের ব্লক অপসারণ করে রিং বসানোর পর থেকে মেয়র আরিফুল হক চৌধুরী কিছুটা সুস্থবোধ করেন। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন মেয়রের পরিবারের সদস্যদের। চিকিৎসকরা জানিয়েছেন, আগামী বুধবার পর্যন্ত তাকে সিসিইউতে সার্বক্ষণিক পর্যবেক্ষণে থাকতে হবে।

মেয়র আরিফুল হক চৌধুরীর সহধর্মিনী সামা হক চৌধুরী জানিয়েছেন, মেয়র কিছুটা সুস্থ বোধ করছেন। হাসপাতাল কর্তৃপক্ষ নরম খাবার খাওয়ানোর পরামর্শ দিয়েছেন। সকালে নাস্তা করার পর তিনি সিসিইউ-এর বেডে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন।

চিকিৎসকদের বরাত দিয়ে সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মঈন উদ্দিন মঞ্জু জানান, শারীরিক অবস্থার উন্নতি হলেই তাকে সিসিইউ থেকে রিলিজ দেওয়া হবে। পুরোপুরি সুস্থ হতে দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।

রোববার বাদ জোহর সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষে রোগমুক্তি ও সুস্থতা কামনা করে সিলেট নগরভবনে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ মাহফিলের আগে কাউন্সিলরদের পক্ষে ১০নং ওয়ার্ডের এডভোকেট সালেহ আহমদ ও কর্মকর্তাদের পক্ষে প্রধান নির্বাহী এনামুল হাবীব এবং কুদরত উল্লাহ মসজিদের ইমাম মাওলানা জমির উদ্দিন ও মাওলানা মতিউর রহমান বক্তব্য রাখেন।

উল্লেখ্য, গত শুক্রবার রাত পৌনে ৮টায় মেয়র আরিফুল হক চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের মাউন্ড এডোরা হাসপাতালে ভর্তি হন। রাত সোয়া ২টায় দ্বিতীয়বার আবারো হার্ট  এ্যাটাকের পর তার অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ে। পরবর্তীতে বিশেষজ্ঞ চিকিৎসকদের সম্বন্বয়ে গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শে মেয়রকে ঢাকায় নেওয়া হয়।

এদিকে শনিবার বিকেল ৪টায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর শারীরিক অবস্থার খোঁজ নিতে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ছুটে যান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারা মেয়র আরিফের শয্যাপাশে কিছু সময় কাটান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

এছাড়া বিএনপির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট শমসের মবিন চৌধুরী, কেন্দ্রীয় নেতা আবদুল আউয়াল মিন্টু ও ইনাম আহমদ চৌধুরীও মেয়র আরিফকে দেখতে হাসপাতালে যান।

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে