Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (61 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-২৭-২০১৪

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় ২ সহোদরের মৃত্যু

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় ২ সহোদরের মৃত্যু

নরসিংদী, ২৭ এপ্রিল- নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই সহোদরের মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১১টা ও সাড়ে ১১টায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- আ. হালিম (২৮) ও তার ভাই জজ মিয়া (২৪)।

রায়পুরা থানার পুলিশ জানায়, মরজাল গ্রামের মৃত হাজী একবর আলীর তিন ছেলে আ. হালিম, জজ মিয়া ও মোক্তার মিয়ার সঙ্গে একখণ্ড জমি নিয়ে একই গ্রামের মৃত দ্বীন মাহমুদের ছেলে ডা. সুরুজ মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো।

শনিবার সকাল ১১টায় ওই জমি মাপার জন্য নরসিংদী থেকে একজন আইনজীবীসহ সার্ভেয়ার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে ডা. সুরুজ মিয়ার বাড়িতে এক সালিশ বৈঠক বসে। বৈঠকে আপোষ মীমাংসার বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে সুরুজ মিয়া ও তার পাঁচ ছেলেসহ আরো কয়েকজন হালিম ও জজ মিয়ার ওপর হামলা চালিয়ে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এতে দুই সহোদর গুরুতর আহত হয়। বৈঠকে উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় জজ মিয়া ও সাড়ে ১১টায় হালিমের মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের চাচা কালা মিয়া বাদী হয়ে ১২ জনকে আসামি করে রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে ডা. সুরুজ মিয়া ও তার ছেলে লিটন, খোকন, রুবেল, সাইফুল ও শরীফুলসহ আটজনকে গ্রেফতার করেছে।

এদিকে, নিহতদের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে নরসিংদীর মরজাল গ্রামে নিয়ে আসা হয়েছে। বিকেলে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে