Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ , ৩ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (83 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৭-২০১৪

বাহরাইনে বৈশাখী মেলার আনন্দ উৎসব

রফিকুল ইসলাম আকন


বাহরাইনে বৈশাখী মেলার আনন্দ উৎসব

মানামা, ২৭ এপ্রিল- ‘এসো হে বৈশাখ, এসো এসো’ সম্মিলিত গানের মধ্য দিয়ে ২৫/০৪/২০১৪ শুক্রবার বাংলা নববর্ষ ১৪২১ বরণ করলো বাংলাদেশী প্রবাসীরা এবং এর সাথে সকাল ৯.০০ থেকে বিরতিহীনভাবে সন্ধ্যা ৭.০০পর্যন্ত বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গনে পহেলা বৈশাখ উপলখ্যে প্রতি বৎসরের ন্যায় এবারও বৈশাখী মেলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত আলী আকবর এবং প্রথম সচিব মেহেদী হাসান সকাল ৯.১৫মিঃ এর সময় আনুষ্ঠানিকভাবে স্টল উদ্ভধন করেন এবং বিভিন্ন স্টল ঘুরে দেখেন। বাহরাইনে এ যাবতকালের রেকট সংখক দর্শনার্থীর উপস্থিতি আনন্দ প্রকাশ করে বাহরাইন প্রবাসী সুধী সমাজ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সম্মানিত অভিভাবকবৃন্দ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ব্যক্তিবর্গ।


দিনব্যাপি অনুষ্ঠানের ২৮টি স্টল এর মধ্যে বাংলাদেশীয় পন্য, বাহারী রকমের পিঠা বাঙ্গালির ঐতিহাসিক পান্তা-ইলিশসহ বাঙালি ঐতিহ্যের নানান রকমের মজার খাবারেরআয়োজন ছিল। অনেকদিন পর সবাই প্রিয়জনদের কাছে পেয়ে খোশগল্পে আর আনন্দে মেতে উঠেছিল তা অনেকটা মিলনমেলায় পরিনত হয়েছিল।


স্থানীয় শিল্পীবৃন্দের এবং বাংলাদেশ স্কুল এন্ড কলেজ এর ছত্র-ছাত্রীদেভ অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। বাংলাদেশ স্কুল এন্ড কলেজ এর উন্নায়ন অর্থে  ৪টি ক্যাটাগরিতে স্পন্সরশীপ এর ব্যবস্থা করা হয় এর মধ্যে ছিল ডায়মন্ড,গোল্ডেন,সিলভার এবং ব্রঞ্জ। ডায়মন্ড স্পন্সর শীপ ছিলেন আলহাজ্ব মোঃ ছাদির হোসেন সাদেক, উপদেষ্টা বিএনপি বৈদেশিক শাখা এবং প্রধান উপদেষ্টা ঢাকা এসোসিয়েশন।

মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে বৈশাখী মেলায় লক্ষণীয় উপস্থিতি এর মধ্যে ছিল সৌদিআরব থেকে আ.ক.ম. রফিকুল ইসলাম সভাপতি বিএনপি, সৌদিআরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটি, আবুল কাশেম খান সাংগঠনিক সম্পাদক এবং আরও অনেকে উপস্থিত ছিলেন। সন্ধ্যা ৭.০০বইৈশাখী মেলা  শেষ হয় ।

বাহরাইন

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে