Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২৬-২০১৪

খাবার চেয়ে গরম খুন্তির ছ্যাঁকা খেল শিশু সোহেল

খাবার চেয়ে গরম খুন্তির ছ্যাঁকা খেল শিশু সোহেল

লক্ষ্মীপুর, ২৬ এপ্রিল- ক্ষুধার জ্বালায় অন্যের ঘরে গিয়ে খাবার চেয়ে নির্মম নির্যাতনের শিকার হল শিশু সোহেল হোসেন(১০)।  তাকে লোহার গরম খুন্তি দিয়ে ছ্যাঁকা দেয়া হয়।  শরীরে গরম পানি ঢেলে বেধড়ক পিটিয়ে মৃত ভেবে গুম করার চেষ্টাও করা হয়।  তবে পুলিশের কারণে তা সম্ভব হয়নি। শনিবার বিকেলে  নির্যাতিত গৃহকর্মী সোহেলকে উদ্ধার করে পুলিশ।  মুমূর্ষু অবস্থায় তাকে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। আটক করা হয় নির্যাতনকারী সালমাকে। তবে তার স্বামী সুমন পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে রামগঞ্জ পৌরশহরের শিশুপার্ক এলাকায়। সোহেল রায়পুরের কেরোয়া গ্রামের সৈয়দ আলী মাঝি বাড়ির প্রতিবন্ধী আবদুল কাদেরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, অসচ্ছলতার কারণে প্রতিবন্ধী কাদেরের শ্বাশুড়ি ভিক্ষুক কাজলের নেসাবতি ৪/৫ মাস আগে শিশু নাতি সোহেলকে রামগঞ্জ শিশু পার্ক সংলগ্ন মাওলানা নূরুল ইসলাম মঞ্জিলের ভাড়াটে সুমনের বাসায় গৃহকর্মীর কাজে দেন। ভাড়াটে সুমন ও তার দ্বিতীয় স্ত্রী সোহেলকে তুচ্ছ অজুহাতে প্রায়ই পাশবিক নির্যাতন করতো।

বাসার অন্য ভাড়াটিয়ারা জানান, দিন-রাত কাজ করিয়ে সোহেলকে ঠিকমতো খাবার দিতোনা। তাই পেটের ক্ষুধায় অতীষ্ঠ হয়ে একই ভবনের অন্য ভাড়াটের বাসায় খাবার চাইতে যায় সোহেল। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী-স্ত্রী মিলে সোহেলকে লোহার খুন্তি গরম করে শরীরের বিভিন্ন অংশে ছ্যাঁকা দেয়। গরম পানি ছিটিয়ে ধারালো বটির বাট দিয়ে স্বজোরে মাথায় আঘাত করে, বিদ্যুতের মোটা তার দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

প্রতিদিনের ন্যায় শনিবার সকালে কাজ শেষে নাস্তা খেতে চাইলে স্বামী/স্ত্রী দু‘জনে সোহেলকে বেধে বেদম পেটাতে থাকে। এতে সোহেলের শরীরের কয়েকটি স্থান ফেটে রক্ত বের হয়। ডান হাত ভেঙে যায় এবং মাথা ফেটে যায়। বেধম প্রহারে সোহেল জ্ঞান হারিয়ে ফেললে মৃত ভেবে একটি গুদামে নিয়ে গুম করার চেষ্টা করে।

গোপন সংবাদের ভিত্তি রামগঞ্জ থানার উপরিদর্শক (এসআই) শামসুল ইসলাম, আমীর হোসেন কয়েকজন পুলিশ নিয়ে ২ ঘণ্টা অভিযান চালিয়ে সোহেলকে উদ্ধার করতে সক্ষম হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, ‘গৃহকর্ত্রী সালমা আক্তারকে আটক করা হয়েছে। গৃহকর্তাকে গ্রেপ্তারের চেষ্টাসহ নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।’

লক্ষীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে