Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (102 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৩-২০১২

স্পেন ক্রিকেট ক্লাব ও মাদ্রিদ ক্রিকেট ক্লাবের যৌথ সংবাদ সম্মেলন

নুরুল ওয়াহিদ


স্পেন ক্রিকেট ক্লাব ও মাদ্রিদ ক্রিকেট ক্লাবের যৌথ সংবাদ সম্মেলন
বাংলাদেশ ও স্পেনের দ্বীপাক্ষিক ক্রিড়া উন্নয়নের লক্ষে স্পেন ক্রিকেট ক্লাব ও মাদ্রিদ ক্রিকেট ক্লাবের যৌথ ব্যাবস্থাপনায় ইউরোপের স্বনামধন্য ক্লাব স্পেনের মুরছিয়া শহরে লা মাঙ্গা ক্লাবের পাচ তারকা হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে পারস্পারিক সহযোগীতার স্বক্ষর করেন বাংলাদেশের চায়ের দেশ খ্যাত সিলেটের মৌলভী বাজারের টমি ক্রিকেট একাডেমির প্রতিষ্টাতা,রন্ধন শিল্পের কারিগর টমি মিয়া ও লামাঙ্গা ক্লাবফুটবল আন্ড ক্রিকেট সেন্টা্রের ডিরেক্টর চার্লস দানিনো। সাংবাধিক সম্মেলনে উপস্থিত ছিলেন লামাংগা ক্লাবের ফুড এন্ড বেভারেজ ডিরেক্টর নিকলাস ছেদরো,এছাড়া লা মঙ্গা ক্লাবের বিশেষ আমন্ত্রনে চ্যনেল এস ও বাংলা টিভির চীফ এক্সিকিউটিভ তাজ চৌধুরী সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

টমি মিয়া  প্রেস কনফারেন্সে বাংলাদেশে তার প্রতিষ্টিত ক্রিকেট একাডেমির মাধ্যমে ক্রিকেটের পৃষ্টপোষকতার মনোভাব প্রকাশ করেন। তিনি মাংগা ক্লাবাবের মাধ্যমে  স্পানিশ ক্রিকেট উন্নয়নে সহযোগিতার আগ্রহ প্রকাশ করেন । তিনি সারা বিশ্বে যেভাবে কারি শিল্পকে পরিচিত করেছেন সেভাবে বাংলাদেশের রান্নার পাশাপাশি খেলাধুলাকে পরিচিত পরিচিত করতে চান বিদেশিদের মাঝে।

লা মাংগা ক্লাবের ডিরেক্টর টমি মিয়ার সাথে কাজ করবেন বলে আশা ব্যক্ত করে বলেন মাঙ্গা মাংগা ক্লাবের চল্লিশতম প্রতিষ্টা বার্ষিকী এবং বাংলাদেশের  স্বাধীনতার চল্লিশতম প্রতিষ্টাবাষিকীতে এই সম্পর্ক দু দেশের সেতু বন্ধন হিসেবে স্থাপন করবে। তিনি বলেন বাংলাদেশ নামক দেশটির খেলাধুলা এবং কৃষ্টি কালচার সম্পর্ক তিনি টমি মিয়ার মাধ্যমে পরিচিত হয়েছেন।বাংলাদেশ সম্পর্কতার আর জানার আগ্রহ রয়েছে।তিনি সবুজ শ্যামল বাংলাদেশের কথা শুনেছেন এখন তিনি দেশটি ভ্রমন করতে চান।এছাড়া তিনি প্রবাসী বাংলাদেশিদের লা মাঙ্গা ক্লাব পরিদর্শনের আমন্ত্রন জানান।

সংবাদ সম্মেলন শেষে লা মাঙ্গা ক্লাবের কর্মকতারা টমি মিয়া ও তাজ চৌধরীকে ক্লাবের বিভিন্ন খেলার মাঠ পরিদর্শন করান।এসময় মাদ্রিদ ক্রিকেট ক্লাবের সভাপতি জনাথান আগামী এপ্রিল মাসে বাংলাদেশ টমি মিয়ার প্রতিষ্টিত ক্রিকেট একাডেমি পরিদশনের করবেন এবং বাংলাদেশের ক্রিকেটারদের স্পেনে নিয়ে এসে দু দেশের খেলোয়াড়দের খেলার কৌশল বিনীময়ের আগ্রহ প্রকাশ করেন। পরে টমি মিয়ার পরিবেশনায় হোটেল লাউঞ্চে এক ডিনার পার্টি পরিবেশিত হয় এতে স্পেন ক্রিকেট একাডেমীর ডিরেক্টর জর্জ ওয়ান বেক,মাদ্রিদ ক্রিকেট ক্লাব সভাপতি জনাথান উডয়ার্ড সহ অন্যান্য ক্রিকেট ক্লাবের  উচ্ছস্থ কর্মকরতা উপস্থিত ছিলেন। রন্ধন শিল্পের যাদুগর টমি মিয়ার হাতের রান্না বাংলাদেশের রুচিপুর্ন খাবার খেয়ে প্রশংসার পাশাপাশি স্পেনের মুর ছিয়াতে লা ্মাঙ্গা ক্লাবের পাচ তারকা হোটেলে বাংলাদেশি খাবারের ম্যানু চালু করারা সিদ্বান্ত নেন হোটেল কর্তপক্ষ।

স্পেন

আরও সংবাদ

  •  1 2 > 
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে