Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (37 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৬-২০১৪

সিলেটে কুপিয়ে দুই ভাবীকে খুন করল দেবর

সিলেটে কুপিয়ে দুই ভাবীকে খুন করল দেবর

সিলেট, ২৬ এপ্রিল- সিলেটের গোয়াইনঘাটে দা দিয়ে কুপিয়ে দুই ভাবীকে খুন করেছে দেবর। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার বেলা ১টার দিকে এ জোড়া খুনের ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ঘাতককে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

নিহতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার পান্তুমাই গ্রামের আজির উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৪০) ও একই বাড়ির জসমু মিয়ার স্ত্রী মালেকা বেগম (৩৮)। ঘাতক মকন মিয়া (৪৫) ওই গ্রামের মৃত আসকর আলীর ছেলে। নিহত দুই নারী মকনের আপন চাচাতো ভাইয়ের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- পান্তুমাই গ্রামের পার্শ্ববর্তী পিয়াইন নদীর পাড়ে মূর্তা (এক ধরণের বেত গাছ) গাছের চারা লাগানোকে কেন্দ্র করে হাসিনা বেগম ও মালেকা বেগমের সাথে কথা কাটাকাটি হয় মকন মিয়ার। ঝগড়ার একপর্যায়ে মকন মিয়া হাতে থাকা দা দিয়ে দুইভাবীকে উপর্যপরি কুপাতে থাকে। একসময় দুইজন ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে।

খবর পেয়ে এলাকার লোকজন ছুটে আসলে ঘাতক মকন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে লোকজন তাকে ধাওয়া করে আটক করেন।

জোড়া খুনের ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই জামান পুলিশ নিয়ে ঘটনাস্থলে গেলে এলাকার লোকজন ঘাতক মকনকে হস্তান্তর করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে