Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৪ এপ্রিল, ২০২০ , ২১ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-২২-২০১৪

হত্যা করতে না পেরে স্বর্ণ-টাকা লুট, গুলিবিদ্ধসহ আহত ৩

হত্যা করতে না পেরে স্বর্ণ-টাকা লুট, গুলিবিদ্ধসহ আহত ৩

কুমিল্লা, ২২ এপ্রিল- কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় বাড়িতে গিয়ে জলিল মিয়া নামে এক ব্যক্তিকে হত্যা করতে ব্যর্থ হয়ে কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় দেড় লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত ৩টার দিকে উপজেলার আড্ডা ইউনিয়নের আড্ডা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতদের গুলিতে একজন গুলিবিদ্ধসহ ওই বাড়ির ৩ জন আহত হন। তাদের নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনার মূল পরিকল্পনাকারী মমিনুল হককে (২৩) আটক করে পুলিশ।  

আটক হওয়া মমিনুল হক উপজেলার ভুলইন এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম প্রতিবেদককে জানান, মমিনুল হক ও ক্ষতিগ্রস্ত পরিবারের জলিল মিয়া এক সঙ্গে কুয়েতে চাকরি করতেন। সাড়ে ৩ বছর আগে মমিনুল হক একটি চুরির ঘটনায় ওই দেশে ৩ বছর সাজা ভোগ করেন। জেলে থাকা অবস্থায় খবর দেওয়া সত্ত্বেও ফেঁসে যাওয়ার ভয়ে জলিল তার সঙ্গে কুয়েতের কারাগারে দেখা করেননি।

মমিনুলের সাজা শেষ হওয়ার আগেই জলিল মিয়া দেশে চলে আসেন। জেল থেকে মুক্তি পেয়ে মমিনুলও দেশে ফিরে আসেন। দেশে আসার পর প্রতিশোধ নেওয়ার লক্ষ্যে জলিল মিয়াকে হত্যা করার হুমকি দেন তিনি। এরই পরিপ্রেক্ষিতে মমিনুল রাতে ৭/৮ জনকে নিয়ে জলিলের বাড়িতে হামলা চালান। জলিলকে বাড়িতে না পেয়ে তার আত্মীয়-স্বজনকে গুলি ও ছুরিকাঘাত করেন। এছাড়া এসময় তারা জলিল ও পাশ্ববর্তী আবদুল মতিনের ঘরে হানা দিয়ে স্বর্ণ ও নগদ টাকা লুট করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। সকালে মমিনুলকে গ্রেফতার করা হয়েছে।

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে