Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (56 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৯-২০১৪

মেহজাবীনের নতুন চমক!

মেহজাবীনের নতুন চমক!

ঢাকা, ১৯ এপ্রিল- লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর ইফতেখার আহমেদ ফাহমির 'তুমি থাকো সিন্ধু পারে' নাটকের মাধ্যমে তার ছোটপর্দায় অভিষেক ঘটে। এরপর তিনি অসংখ্য নাটক-টেলিছবি ও বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে অভিনয়ে দক্ষতা নিয়ে বরাবরই সমালোচনার শুনতে হয়েছে এই অভিনেত্রীকে। কিন্তু সবাইকে আরও একবার নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করতে তেমনই একটি নাটকে অভিনয় করতে চলেছেন মেহজাবীন।

বিখ্যাত সাহিত্যিকদের গল্পে অভিনয় করা প্রত্যেক অভিনয়শিল্পীদেরই স্বপ্ন থাকে। লাক্সতারকা মেহজাবীন চৌধুরীও এর বাইরে নন। রবীন্দ্রনাথ, নজরুল, শরৎচন্দ্র কিংবা জীবনানন্দ দাসের দারুণ ভক্ত তিনি। তাদের লেখা তাকে সর্বদা উজ্জীবিত করে।

তারই ধারাবাহিকতায় এবার মেহজাবীন জীবনানন্দ দাসের 'জীবনযাপন' উপন্যাস অবলম্বনে একটি নাটকে অভিনয় করলেন। এর শিরোনাম 'অভিনেতা'। নাটকটি পরিচালনা করেছেন শেখ আমানূর। এ নাটকের কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। তার বিপরীতে রয়েছেন নিশো।

মেহজাবীন বলেন, "জীবনানন্দ দাসের কবিতা কিংবা গল্প-উপন্যাস সবকিছুর মধ্যেই বাংলার রূপ-বৈচিত্র্য কিংবা প্রকৃতির ছোঁয়া রয়েছে। অভিনেতা নাটকটি থেকে দর্শকদের অনেক কিছুই জানার রয়েছে। এতে আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছি।"

এদিকে আজ মেহজাবীনের জন্মদিন। পারিবারিকভাবে দিনটি পালন করবেন তিনি। তার জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বাবা মহিউদ্দিন চৌধুরী গতকাল রাতের ফ্লাইটে দুবাই থেকে ঢাকায় ফিরেছেন। এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, 'এবারের জন্মদিনে আমি আমার ছোট দুই ভাই রাজ-আলিশান, দুই বোন কায়নাত-মোকাদ্দেস, আব্বু ও আম্মুকে নিয়ে সময় কাটাব। বিশেষ করে দীর্ঘদিন পর আব্বুকে কাছে পেয়ে ভীষণ ভালো লাগছে।'

উল্লেখ্য, খুব শিগগিরই তিনি একটি চলচ্চিত্রেও অভিনয় করবেন বলে জানিয়েছেন। মেহজাবীন সর্বশেষ অমিতাভ রেজার নির্দেশনায় লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১৪ এর প্রমোশনাল বিজ্ঞাপনে কাজ করেন। বিজ্ঞাপনটি আগামীকাল থেকে বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে।

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে