Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৪ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.4/5 (27 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১৮-২০১৪

গণধর্ষণের পর বিয়ের ব্যবস্থা!

গণধর্ষণের পর বিয়ের ব্যবস্থা!

মৌলভীবাজার, ১৮ এপ্রিল- মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণের পর প্রতারক প্রেমিকের সঙ্গে ওই ছাত্রীর বিয়ের ব্যবস্থা করেছে জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।বৃহস্পতিবার সন্ধায় তাদের বিয়ের আয়োজন করা হয়েছে।

জানা গেছে, উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের মাইজগ্রাম উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল আলী হোসেন নামে এক যুবক। সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার জলডোপ গ্রামের লিয়াকত আলীর ছেলে আলী হোসেন বোনের বাড়ির সুবাদে প্রায়ই বড়লেখায় আসা যাওয়া করত।

মঙ্গলবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে আলী হোসেন তার দুই সহযোগীকে নিয়ে ছাত্রীটিকে অপহরণ করে মাইজগ্রাম এলাকার এক বাড়িতে রেখে তার কয়েকজন সহযোগীসহ ধর্ষণ করে। বুধবার রাতে অজ্ঞান অবস্থায় ছাত্রীটিকে তার বাড়ির কাছে ফেলে রেখে যায়। খবর পেয়ে রাতে ছাত্রীটির পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বড়লেখা হাসপাতালে ভর্তি করে ও পুলিশে খবর দেয়।

বড়লেখা থানা পুলিশ মেয়ের বাবার মৌখিক অভিযোগে আলী হোসেনকে আটক করে ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার্ড করেন। বৃহস্পতিবার দুপুরে মাইজগাও এলাকার ইউপি সদস্য সলিম উদ্দিন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা আটক ধর্ষক ও ছাত্রীকে আপোষের মাধ্যমে এলাকায় নিয়ে যায়।

ইউপি সদস্য সলিম জানান, ছাত্রীটির ভবিষ্যত চিন্তা করে শক্ত কাবিননামার মাধ্যমে ধর্ষকের সঙ্গে বিয়ের ব্যবস্থা করা হচ্ছে।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকতা আবুল হাশেম জানান, আমি আইনানুগ ব্যবস্থা নিলেও ছাত্রীর পক্ষ থেকে লিখিত কোন অভিযোগ না দিয়ে উভয়পক্ষ আপোষে বিয়ে দেয়ার জন্য ছাত্রীসহ আটককে নিয়ে যায়।

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে