Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১২ জুলাই, ২০২০ , ২৮ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.6/5 (42 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৮-২০১৪

বিগত শতাব্দীর সেরা ৬ "স্টাইলিশ" নারী

বিগত শতাব্দীর সেরা ৬ "স্টাইলিশ" নারী

পরিবর্তনশীল ফ্যাশন জগতে নিজের ভিন্নধর্মী স্টাইল দিয়ে দুনিয়া মাতিয়ে গেছেন এবং রেখেছেন যারা তারাই আইকনিক স্টাইলের অধিকারী। সেরা স্টাইলিশের খাতায় তাদের নাম লেখা থাকে যুগের পর যুগ। অনেক ফ্যাশানের ট্রেন্ড পরিবর্তন হয় তাদের মাধ্যমে। এমনই দুনিয়া মাতানো স্টাইলিশ ৬ জন নারীদের নিয়েই আজকে আমাদের লেখা। তাঁরা বিভিন্ন সময়ে তাদের নিজেদের ভিন্নধর্মী ফ্যাশনের রুচির সাথে জড়িয়ে নিয়েছেন পুরো দুনিয়াকে। তাই সেরা স্টাইলিশ নারীদের মধ্যে এই ৬ জনের নামই সর্ব প্রথম নেয়া হয়।

এলিজাবেথ টেইলর
ব্রিটিশ আমেরিকান এই অভিনেত্রী তার অল্প বয়েস থেকেই ভিন্নধর্মী স্টাইলের জন্য জনপ্রিয় ছিলেন তার বন্ধু বান্ধবের কাছে। ১৯৪৪ সালে অল্প বয়েসে শিশু অভিনেত্রী হিসেবে নাম লিখিয়ে তিনি তার গোড়াপত্তন করেছিলেন। তার অভিনীত চলচিত্র যেমনভাবে সকলের কাছে সমাদৃত হয়েছিল ঠিক তেমনি জনপ্রিয় হয়েছিল তার স্টাইল।


প্রিন্সেস ডায়ানা
প্রিন্সেস ডায়ানাকে নতুন করে পরিচয় করিয়ে দেবার কিছুই নেই। অতুলনীয় রূপসী এবং দারুন স্টাইলিশ এই নারী ছিলেন ইংল্যান্ডের, প্রিন্স চার্লসের প্রথম স্ত্রী। প্রিন্সেস ডায়ানা রূপে গুনে ছিলেন অদ্বিতীয়া এবং তার স্টাইল ছিল দুনিয়া কাঁপানো। আর তার ভিন্নধরনের স্টাইলের রুচি তাকে সেরা স্টাইলিশ নারীদের মধ্যে রেখেছে দ্বিতীয় স্থানে।


সুচিত্রা সেন

ভারতীয় বাংলা এই অভিনেত্রীর জন্মগত নাম ছিল ‘রমা দাশগুপ্ত’। তিনি বাংলা ও হিন্দি চলচ্চিত্রে অভিনয় করে অর্জন করেছিলেন বিপুল জনপ্রিয়তা। এর পাশাপাশি স্টাইলের নতুন সূচনা করায় তিনি স্থান করে নেন কোটি হৃদয়ে। উপমহাদেশে ফ্যাশানের রুচির পরিবর্তনে তার অবদান অমূল্য। এখনো কোটি হৃদয়ে স্থান করে আছে তার ভিন্নধর্মী স্টাইল।


অড্রে হেপবার্ন

অড্রে হেপবার্ন, পঞ্চাশের দশকের এই ব্রিটিশ অভিনেত্রী এখন পর্যন্ত সকলের কাছে অতুলনীয় স্টাইল এবং ফ্যাশান আইকন হিসএবে পরিচিত। হলিউডের ‘সোনালি যুগের’ এই নায়িকা সে সময়ে তার নিজের স্টাইলের জ্বরে কাঁপিয়েছিলেন পুরো বিশ্ব। তার স্টাইলের প্রশংসা এখন পর্যন্ত সকলের মুখে মুখে।


মেরিলিন মনরো

সদা লাস্যময়ী এই সোনালি চুলের নারী চলচিত্রের জগতে পা দিয়েই নিজের স্টাইল দিয়ে ঘুরিয়ে দিয়েছিলেন গথবাধা ফ্যাশান জগত। ১৯২৬ সালে জন্ম এই আইকনিক স্টাইলিশ নারী প্রথম জীবন খুব অবহেলায় কাটলেও চলচিত্র জীবনে তিনি ছিলেন বেশ সফল। সেরা স্টাইলিশ নারী হওয়ার পাশাপাশি এখন পর্যন্ত সেরা আবেদনময় হাসির খেতাবের অধিকারীনি মেরিলিন মনরো।


রেখা

ভারতীয় চিরসুন্দরী এই অভিনেত্রী ফ্যাশান জগতে পথচলা শুরু করার সাথে সাথেই সবার নজর কেড়ে নেন তার স্টাইলের কারণে। এরপরে অনেক অভিনেত্রীই তার পথ অনুসরন করে চলেছেন। অনেক অভিনেত্রীই তাকে স্টাইলের জন্য অনুসরন করেন। আর এইজন্যই তিনি পরিচিত সেরা স্টাইলিশ নারী হিসেবে।

জানা-অজানা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে