Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (19 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৮-২০১৪

দিল্লীকে হারিয়ে ব্যাঙ্গালুরুর দুর্দান্ত শুরু

দিল্লীকে হারিয়ে ব্যাঙ্গালুরুর দুর্দান্ত শুরু

দুবাই, ১৮ এপ্রিল- ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে নিজেদের প্রথম ম্যাচে সহজ জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বৃহস্পতিবার বিরাট কোহলি ও যুবরাজ সিংয়ের অসাধারণ ব্যাটিং নৈপুণ্যে ব্যাঙ্গালুরু ২০ বল হাতে রেখেই ৮ উইকেটের বড় ব্যবধানে দিল্লী ডেয়ার ডেভিলসকে হারিয়ে টুর্নামেন্টে শুভ সূচনা করেছে।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ব্যাঙ্গালুরুকে ১৪৬ রানের লক্ষ্য ছুড়ে দেয় দিল্লী ডেয়ার ডেভিলস। জবাবে মাত্র ২ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌছে যায় বিরাট কোহলির দল।

দিল্লীর বিপক্ষে বিরাট কোহলি ১ রানের জন্য হাফ সেঞ্চুরি বঞ্চিত থাকলেও যুবরাজ সিং (৫২) অর্ধশতক পুর্ণ করেছেন। তৃতীয় উইকেটে তাদের ৮৪ রানের অবিছিন্ন জুটির উপর ভর করেই ১৪৬/২ রান তুলে ব্যাঙ্গালুরু। তাদের আগে উদ্বোধনী ব্যাটসম্যান নিক ম্যাডিনসন ৪ ও পার্থিব প্যাটেল ৩৭ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। ব্যাঙ্গালুরুর উইকেট দুটি দখল করেন মোহাম্মদ সামী ও রোহিত শর্মা।

এর আগে টসে হেরে ব্যাট করতে নামে দিল্লী ডেয়ার ডেভিলস। কিন্তু ব্যাটিংয়ে নেমে মোটেও সুবিধা করতে পারেনি তারা। দলীয় ১৫ রানে মিচেল স্টার্কের বলে সাজঘরে ফিরে যান মায়ানেক এ্যাগারওয়েল। এরপর ৩৫ রানে প্রথম সারির চার ব্যাসটম্যানকে হারিয়ে বিপাকে পড়ে দিল্লী। আর বিপর্যস্ত দলকে টেনে তুলার দায়িত্ব নেন জেপি ডুমিনি ও রস টেইলর। ৪৪ বলে দুটি করে চার ও তিন ছক্কায় ডুমিনি ফিফটির দেখা পান।

টেলরকে নিয়ে পঞ্চম উইকেটে গড়েন ১১০ রানের অসাধারণ এক জুটি গড়েন ডুমিনি। শেষ পর্যন্ত ৪৮ বলে ৪টি চার ও ৩ ছক্কায় ৬৭ রান নিয়ে অপরাজিত থাকেন তিনি। আর ৩৯ বলে ৪টি চারের সৌজন্যে ৪৩ রান নিয়ে অপরাজি থাকেন রস টেইলর।

ব্যাঙ্গালুরুর পক্ষে মিচেল স্টার্ক, এ্যালবি মরকেল, বরুণ এ্যারন ও যুবেন্দ্র চাহাল প্রত্যেকেই ১টি করে উইকেট লাভ করেন।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে