Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (41 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৭-২০১৪

মেহেদি অনুষ্ঠান নিয়ে বিপাকে উমর আকমল

মেহেদি অনুষ্ঠান নিয়ে বিপাকে উমর আকমল

ইসলামাবাদ, ০৭ এপ্রিল- মঙ্গলবার পাঞ্জাব প্রাদেশিক সরকারের বিয়ে-সংক্রান্ত আনুষ্ঠানিকতার আইন ভঙ্গ করে নতুন করে বিতর্কে জড়িয়েছেন উমর আকমল। ঘটনাটি ঘটেছে তাঁর মেহেদি অনুষ্ঠানে।

লাহোরের এক খামারবাড়িতে আয়োজিত জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানেই ঘটে বিপত্তি। পাঞ্জাবের প্রাদেশিক সরকারের বিয়ের আনুষ্ঠানিকতা সংক্রান্ত একটি আইন ভঙ্গের অভিযোগে অভিযুক্ত হন উমর আকমল ও তাঁর পরিবারের সদস্যরা।

আইনটি হচ্ছে, রাত ১০টার পরে এ ধরনের অনুষ্ঠান চালিয়ে না যাওয়া। উমরের বিয়ের এই অনুষ্ঠানটি রাত ১০টার মধ্যে শেষ না করায় স্থানীয় পুলিশ সেখানে অভিযান চালায়। স্থানীয় একটি টেলিভিশন চ্যানেল জানিয়েছে, এই অভিযানে তাঁর দুই ভাই কামরান আকমল ও আদনান আকমলকে জিজ্ঞাসাবাদ করা হয়। রাত ১০টারও অনেক পরে পুলিশ এ ব্যাপারে তাঁদের সতর্ক করতে গেলে উমর পুলিশের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এ ব্যাপারে আইন অনুযায়ী একটি মামলাও দায়ের করা হয়েছে।

এদিকে আরও অভিযোগ উঠেছে, উমর ও তাঁর পরিবারের সদস্যরা নাকি অনুষ্ঠানটির খবর সংগ্রহ করতে যাওয়া সাংবাদিকদের সঙ্গেও বাজে ব্যবহার করেছেন।

পুলিশি অভিযানটি পুরোপুরিই পাঞ্জাবের মুখ্যমন্ত্রী শাহবাজ শরিফের নির্দেশে হয়েছে। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অনেক রাতে টেলিভিশনে এই অনুষ্ঠানটির সরাসরি প্রচার দেখেই স্থানীয় পুলিশকে এ ব্যাপারে নির্দেশ দেন। আর তাই নিঃসন্দেহে উমর আকমল এই ঘটনায় বেশ বড় ধরনের ঝামেলায় পড়তে যাচ্ছেন।

এর আগে লাহোরের রাস্তায় ট্রাফিক পুলিশের সঙ্গে অসদাচরণ করার জন্য কিছুদিন আগেই মামলার ঝামেলায় পরেছিলেন উমর। বিয়ের কার্ড দেয়ার সময় স্টেডিয়ামে নিরাপত্তারক্ষীর সাথে বাগ-বিতণ্ডায় জড়িয়ে পরেও সংবাদে এসেছিলেন তিনি।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে