Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ , ৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১৫-২০১৪

সিলেট স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ২৪ হাজার হচ্ছে

সিলেট স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ২৪ হাজার হচ্ছে

সিলেট, ১৫ এপ্রিল- সদ্য সমাপ্ত ওয়ার্ল্ড টি-টোয়েন্টি দিয়ে যাত্রা শুরু করা দেশের একমাত্র গ্রিন গ্যালারির ভ্যেনু সিলেট বিভাগীয় স্টেডিয়ামের দর্শক ধারণ ক্ষমতা ২৪ হাজার করা হচ্ছে।

মঙ্গলবার দুপুরে স্টেডিয়াম ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

এ সময় তিনি বলেন, স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ১৪ হাজার থেকে বাড়িয়ে ২৪ হাজারে উন্নীত করার প্রচেষ্টা চলছে। যা অতি দ্রুত বাস্তবায়িত হবে। এছাড়া আউটার স্টেডিয়ামের জন্য ৮.৭৩ শতক ভূমির অনুমোদন এরই মধ্যে পাওয়া গেছে। নিরাপত্তা গেট যথাযথভাবে উচু করা, স্টেডিয়ামের খালি জায়গায় বৃক্ষরোপন ও এলজিইডি’র মাধ্যমে ডিসপেনসারি গেট নির্মাণেরও ইতোমধ্যে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, ওয়ার্ল্ড টি-টোয়েন্টি আয়োজনে আমাদের অনেক ভুলভ্রান্তি থাকতে পারে।

তিনি বিষয়টি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

শফিউল আলম চৌধুরী নাদেল ‌আরও বলেন, সিলেট স্টেডিয়াম শুধুমাত্র খেলাধুলার ক্ষেত্রে নয়, এ অঞ্চলের আর্থ সামাজিক ও পর্যটনের ক্ষেত্রেও বিশেষ ভূমিকা রাখতে পারে।

তিনি বলেন, অবকাঠামোগত সৌন্দর্য বিবেচনায় বিশ্বের সাত নম্বর স্টেডিয়ামের মর্যাদা পাচ্ছে সিলেট বিভাগীয় স্টেডিয়াম। খুব শিগগিরই আইসিসি এমন ঘোষণা দেবে।

 

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে