Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ , ৬ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.6/5 (22 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৫-২০১৪

হানিমুন নয়, তালাকের জন্য হোটেল!

হানিমুন নয়, তালাকের জন্য হোটেল!

নবদম্পতির হানিমুনের জন্য নানা প্যাকেজ থাকে হোটেল-রিসোর্টগুলোতে। সেখানে হোটেল রুম বুকিং থেকে শুরু করে ঘোরাফেরা ও খাওয়ায় থাকে বিভিন্ন ছাড়। কিন্তু বিবাহ বিচ্ছেদের জন্য কি কোন হোটেলে প্যাকেজ ঘোষণার কথা শুনেছেন?

হ্যাঁ, নেদারল্যান্ডে এ রকম একটি হোটেল রয়েছে, যেখানে শুধু বিবাহ বিচ্ছেদে আগ্রহীদের জন্য রুম বুকিং দেয়া হয়। এমনকি বিবাহ বিচ্ছেদের জন্য সব রকম সহযোগিতা করে থাকেন তারা। এ জন্য বিভিন্ন প্যাকেজও ঘোষণা করে থাকে হোটেল কর্তৃপক্ষ।

ডিভোর্স হোটেল ডটকম নামের এই হোটেলে বিবাহ বিচ্ছেদে আগ্রহীরা নিশ্চিন্তে তাদের সমস্যার সমাধান করতে পারবেন। অত্যন্ত সহজ এবং লাভজনক উপায়ে এই হোটেলে তালাক দেয়ার ব্যবস্থা রয়েছে।

ডিভোর্স হোটেল ডটকমের পরিচালক জিম হ্যালফেনস জানিয়েছেন, আমাদের সম্পর্কে বিশ্বব্যাপী আগ্রহ বাড়ছে। এই হোটেলটির প্রতিষ্ঠার পেছনে আমাদের একটি লক্ষ্য রয়েছে। আর তা হলো ঝটপট তালাক। জিম বলেন, যে মুহূর্তে আপনি আপনার স্ত্রীর সঙ্গে আলাদা হয়ে যাবেন, সেই মুহূর্তে থেকে আপনি নতুন এক জীবন শুরু করবেন।

নেদারল্যান্ডে ডিভোর্স হোটের ডটকমের ২০টি শাখা রয়েছে। প্রত্যেক হোটেলে রয়েছে একটি শক্তিশালী আইনজীবী টিম। প্রতি ঘণ্টায় ১৫০ ইউরো হারে ১১৯৯ ইউরোর নির্দিষ্ট ফি দিয়ে  বিবাহবিচ্ছেদ করা সম্ভব।

হোটেলটির দাবি, তাদের কাছে প্রতিক্ষিত ও পেশাদার লোক রয়েছে। এরমধ্যে আইনজীবী, রিয়েল এস্টেট এজেন্ট সহ আইন দলিলপত্র সম্পাদনে কর্মচারী, কর অ্যাটর্নি।

হোটেল কর্তৃপক্ষের দাবি, প্রয়োজনীয় সব লোকদের আমরা এক জায়গায় একত্রিত করেছি। যাদের মাধ্যমে খুব দ্রুত তালাক দেয়া সম্ভব।

ডিভোর্স হোটেল ডটকমের পরিচালক জিম হ্যালফেনস জানান, আমার একটিই উদ্দেশ্য। আর সেটি হলো ঝটপট তালাক। বিবাহ বিচ্ছেদের কাজে ডিভোর্স হোটেল ডটকমের সঙ্গে বিশ্বের বিভিন্ন হোটেল জড়িত রয়েছে। আমাদের একটি পেশাদার টিম রয়েছে, যারা দুই-তিনদিনের মধ্যে বিবাহ বিচ্ছেদের সব ব্যবস্থা করে থাকে।

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে