Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৭ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.4/5 (62 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১২-২০১৪

বরগুনায় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত কাজের অগ্রগতি পর্যালোচনা

বরগুনায় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত কাজের অগ্রগতি পর্যালোচনা

বরগুনা, ১২ প্রধানমন্ত্রী- শেখ হাসিনার প্রতিশ্রুত উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন ও অগ্রগতি নিয়ে বরগুনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সভায় প্রধানমন্ত্রী কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের মহা-পরিচালক ও অতিরিক্ত সচিব মো. আবদুল হালিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভাপতিত্ব করেন বরগুনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আলী। সভায় এলজিইডি, সড়ক ও জনপথ, পানি উন্নয়ন বোর্ড, বন বিভাগ, শিক্ষা বিভাগ ও বিদ্যুৎ বিভাগের প্রতিনিধি ছাড়াও আলোচনা করেন পৌর মেয়র মো. শাহাদাত হোসেন, সিভিল সার্জন ডা. মো. রুস্তুম আলী, প্রেসক্লাবের সভাপতি আবদুল আলীম হিমু, সাধারণ সম্পাদক সোহেল হাফিজ প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত বরগুনার পর্যটন কেন্দ্র ইকো-ট্যুরিজমের অগ্রগতি, বরগুনা বেতাগী বাকেরগঞ্জ মহাসড়কে নির্মাণে ধীরগতি, ২৫০ শয্যার
বরগুনা জেনারেল হাসপাতালের কাজের মান ও অগ্রগতি, নদী ড্রেজিংসহ বিভিন্ন সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত কাজের অগ্রগতি ও সমস্যা নিয়ে খোলামেলা আলোচনা করা হয়।

এদিকে, শুক্রবার থেকে প্রধানমন্ত্রী কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের মহাপরিচালক প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত উন্নয়ন প্রকল্পসমূহ ঘুরে দেখছেন। বিকেল তিনি বরগুনার কমিউনিটি রেডিও লোকবেতারে লাইভ প্রোগ্রাম করেছেন। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন অগ্রগতি ও পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

বরগুনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে