Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (40 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১১-২০১৪

মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হিরণ

মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হিরণ

বরিশাল, ১১ এপ্রিল- বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও সাবেক মেয়র শওকত হোসেন হিরণের দাফন সম্পন্ন হয়েছে। স্থানীয় বঙ্গবন্ধু উদ্যানে জানাজা শেষে মুসলিম গোরস্থানে মায়ের কবরের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

শুক্রবার জুম্মার নামাজ শেষে দুপুর সোয়া ২টার দিকে বঙ্গবন্ধু উদ্যানে হিরণের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন- শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান সরোয়ার ও জাতীয় পার্টির সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

এর আগে সকাল পৌনে ১১টার দিকে হিরণের মরদেহ বাসভবন থেকে সোহেল চত্বরে আওয়ামী লীগ কার্যালয়ে আনা হয় সর্বস্তরের মানুষের শ্রদ্ধার্ঘ নিবেদনের জন্য। এরপর বেলা সাড়ে ১১টায় লাশ নিয়ে যাওয়া হয় বরিশাল সিটি কর্পোরেশনে। সেখানে মেয়র আহসান হাবীব কামাল এবং কাউন্সিলররা হিরণের মরদেহে পুষ্পস্তবক অর্পণ করেন।

২২ মার্চ রাতে নগরীর অভিজাত বরিশাল ক্লাবে হঠাৎ অসুস্থ হয়ে পড়ার পর থেকে জ্ঞানহীন ছিলেন হিরণ। দুর্ঘটনার পর থেকে তাকে সুস্থ করে তোলার সম্ভব সব চেষ্টাই করেছেন বরিশাল শেবাচিম হাসপাতাল, ঢাকার অ্যাপোলা হাসপাতাল এবং সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল ও গ্লিন গ্লেস হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা।

সিঙ্গাপুরে দীর্ঘ চিকিৎসায়ও তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় ৩ এপ্রিল রাতে লাইফ সাপোর্ট অবস্থায় একটি বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় ফিরিয়ে আনা হয়।
 
বুধবার সকাল ৭টায় ইন্তেকাল করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শওকত হোসেন হিরণ (ইন্না লিল্লাহে ... রাজেউন)। তার বয়স হয়েছিল ৫৭।

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে