Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ , ২৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.4/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১১-২০১৪

নতুন রূপে দারুণ আকর্ষণীয় অপু বিশ্বাস, রইলো তাঁর ২৫ কেজি ওজন কমানোর রহস্য!

নতুন রূপে দারুণ আকর্ষণীয় অপু বিশ্বাস, রইলো তাঁর ২৫ কেজি ওজন কমানোর রহস্য!

ঢাকা, ১১ এপ্রিল- বাংলাদেশের জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাস দীর্ঘ বিরতির পর ফিরলেন, কিন্তু একেবারে নতুন রূপে। একদমই চেনা যায় না। এও কি সম্ভব যে পুরো ২৫ কেজি ওজন কমিয়ে ফেলেছেন এই অভিনেত্রী। শুধুমাত্র দর্শকদের জন্যই নিজেকে এভাবে বদলে ফেলেছেন এই তারকা। বাংলাদেশের চলচ্চিত্র জগতে প্রবেশের পর পরি মুটিয়ে যেতে থাকেন নায়িকারা। এরপর সেই আগের ছিমছাম গড়নে ফিরে যেতে যেন নায়িকাদের চরম অনীহা। কিন্তু সবার চাইতে ভিন্ন অপু বিশ্বাস। তার এই বিস্ময়কর পরিবর্তন নতুন প্রজন্মের নায়িকাদের জন্য একটি দিক নির্দেশনায় পরিণত হতে পারে। আর তাই আপনার জন্য নিয়ে হাজির হলাম প্রিয় নায়িকা অপু বিশ্বাসের যুগান্তকারী ২৫ কেজি ওজন কমানোর গোপন তথ্য।

নতুন অপু হয়ে ওঠার পেছনের কারনঃ
কী এমন হয়েছিল যে একেবারে ২৫ কেজি ওজন কমিয়ে ফেলতে হল অপু বিশ্বাসকে? নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে। জানলে অবাক হবে এই তারকা তার স্বপ্নের তারকা নায়ক শাহরুখ খান এবং কাজলের জন্যই শুকিয়েছেন। অভিনয়কে দিতে চেয়েছে সেই একনিষ্ঠতা।

‘দর্শক-শ্রোতার কাছে তারকারা হলেন স্বপ্নের মানুষ। দর্শক-শ্রোতার সামনে সেই স্বপ্নের মতোই হাজির হতে হয়। এ কারণেই নিজেকে স্লিম করার সাধনায় মত্ত হয়েছিলেন এই তারকা। এ প্রসঙ্গে তিনি বলেন, “মুটিয়ে গিয়েছিলাম যখন, তখনো হয়তো দর্শকেরা আমাকে গ্রহণ করেছেন, কিন্তু আমার মনে হলো, এতে হয়তো আমি দর্শককে ঠকাচ্ছি। একজন অভিনেত্রীর অভিনয় দক্ষতার পাশাপাশি শারীরিক সৌন্দর্য থাকাটাও জরুরি। তাই ওজন কমানোর প্রতিজ্ঞা।”

ডায়েট চার্টঃ
২৫ কেজি ওজন কমাতে এই চিত্রনায়িকাকে খাবারের তালিকা থেকে মুছে ফেলতে হয় প্রিয় এবং মুখরোচক খাবারগুলো। অপুর সবথেকে প্রিয় খাবার বিরিয়ানি, কাবাব, কোপ্তাকে বলতে হয়েছে না। চোখের সামনে সুস্বাদু সব খাবার, জিবে জল। কিন্তু না, চোখের লোভকে চোখেই থাকতে দেওয়া হয়েছে, জিব পর্যন্ত নেমে আসার কোনো সুযোগ দেননি অভিনেত্রী। পুষ্টিবিদের দেয়া ডায়েট চার্টেই মনোনিবেশ করতে হয়েছে এই তারকাকে। চলুন তবে দেখে নেয়া যাক কী কী ছিল সেই ডায়েট চার্টে।

  • সকালের খাবারঃ দুধ আর কর্নফ্লেক্স এরপর প্রচুর ফলমূল আর জুস।
  • দুপুরের খাবারঃ খুব কম জাউভাত
  • রাতের খাবারঃ স্যুপ, গ্রিন টি
  • সকাল থেকে রাতের মধ্যবর্তী সময়ঃ স্ন্যাকস

ব্যায়ামঃ
ওজন কমাতে খাবারের পাশাপাশি চাই সঠিক ব্যায়াম। যা একইভাবে আপনাকে রাখবে সজীব এবং স্বাস্থ্যোচ্ছল। আর সেই কল্পে শরীরের বাড়তি মেদ ঝড়াতে অপু শরণাপন্ন ব্যায়াম প্রশিক্ষকের । যথারীতি কী কী ব্যায়াম এবং কখন কখন করতে তা জানিয়ে দেন অপুকে। বাধ্য মেয়ের মতো প্রশিক্ষকের কথা অনুযায়ী চলতে থাকেন তিনি। এবং যার ফলাফল আপনাদের সামনে। ওজন কমিয়ে একেবারে স্লিম! কে বিশ্বাস করবে, এই অপুই সেই অপু!

দর্শকের প্রতি অপুড় অভিমতঃ
ইন্টারনেটের এই যুগে দর্শকদের খাটো করে দেখার উপায় নেই। শারীরিক গঠন, খাবার, গেটআপ—সব দিক দিয়েই সচেতন হওয়ার চেষ্টা করেছি। আমার এখন নিজস্ব পোশাক ডিজাইনারও আছেন। সেভাবেই ছবিতে চরিত্র অনুযায়ী পোশাক নির্বাচন করে থাকি। দর্শকেরাই আমার কাছে সবকিছু। তাঁরা আমাকে আপন মানুষের মতোই ভালোবাসেন। আর তাঁদের জন্যই নিজেকে নতুনভাবে তৈরি করেছি।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে