Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ , ১ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 2.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১১-২০১৪

৪৫ বছর আগেই বিয়ে করেন ‘চিরকুমার’ মোদি

৪৫ বছর আগেই বিয়ে করেন ‘চিরকুমার’ মোদি

নয়াদিল্লী, ১১ এপ্রিল- এতোদিন ধরে নিজেকে চিরকুমার দাবি করা ভারতের প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদি আজ থেকে ৪৫ বছর আগেই বিয়ে করেছিলেন। এমন তথ্যই দিয়েছেন তার ভাই দামোদর মোদি।

তিনি জানান, আজ থেকে ৪৫ বছর আগে বিয়ে হয়েছিল বাচ্চা মোদির। সেই সময়ে তাদের পারিবারিক স্বচ্ছলতাও ছিল না এবং তারা ছিলেন অশিক্ষিত। পরে তিনি দেশের স্বার্থে, মানুষের জন্য কাজ করার আশায় নিজের বিবাহিত জীবন ত্যাগ করেন।

তবে মোদির ভাই অনুরোধ জানিয়েছেন, ভোটাররা যেন তার ভাইয়ের ব্যক্তিগত জীবনে প্রভাবিত না হয়ে ভোট দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেন।

এদিকে বুধবার ভাদোদারা লোকসভা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দেয়ার সময় বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদি জানালেন তিনি বিবাহিত। তার স্ত্রীর নাম যশোদাবেন।

নির্বাচন কমিশনকে দেয়া একটি হলফনামায় মোদি এই প্রথমবার নিজেকে বিবাহিত হিসেবে স্বীকার করলেন। অথচ আর আগে পর্যন্ত হলফনামায় স্ত্রী বা স্বামীর নাম লেখার জন্য নির্ধারিত স্থানটি ফাঁকাই রাখতেন মোদি। ২০১২ সালের গুজরাত বিধানসভা নির্বাচনেও ওই স্থানটি ফাঁকাই রেখে ছিলেন তিনি।
 
সম্প্রতি স্থানীয় সংবাদপত্রে দেয়া এক সাক্ষাৎকারে ৬২ বছরের যশোদাবেন জানান, ১৭ বছর বয়সে তাকে বিয়ে করেন মোদি। বিয়ের তিনবছর পর মোদি তাকে ছেড়ে আসেন। তারপর থেকে দুজনার আর দেখা হয়নি।
 
শিক্ষকতা থেকে অবসর নেয়ার পর পশ্চিম গুজরাটের একটি গ্রামে এক ভাইয়ের সঙ্গে নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন যশোদাবেন। ১৪ হাজার রুপি করে অবসরভাতা পান তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে মোদির স্ত্রী বলেছেন, ‘আমি জানি একদিন তিনি প্রধানমন্ত্রী হবেন।’

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে