Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.6/5 (33 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১১-২০১৪

রাজনীতিতে নায়িকা মৌসুমী

রাজনীতিতে নায়িকা মৌসুমী

ঢাকা, ১১ এপ্রিল- চিত্রনায়িকা মৌসুমীকে একজন রাজনীতিবিদ হিসেবে দেখা যাবে সহসাই। তবে বাস্তবে তিনি কোন রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন না। কিংবা তাকে কোন দলের হয়ে কাজ করতেও দেখা যাবে না। মৌসুমীকে রাজনীতিবিদ হিসেবে দেখা যাবে সিনেমার পর্দায়।

নতুন পরিচালক দিলশাদুল হক শিমুল পরিচালিত ‘লিডার’ ছবিতে মৌসুমী অভিনয় করছেন একজন রাজনীতিবিদের চরিত্রে। একজন সক্রিয় নারী নেত্রী হিসেবে মৌসুমী সাধারণ মানুষের দরজায় দরজায় যাবেন ভোট প্রার্থনা করবেন এবং প্রতিপক্ষের সমস্ত ঘাতপ্রতিঘাত আর প্রতিহিংসাকে মোকাবিলা করে তিনি রাজনীতিবিদ হিসেবে সফলতা লাভ করবেন।

‘লিডার’ ছবিতে মৌসুমীর নায়ক ওমরসানী। ছবিতে আরও রয়েছেন ফেরদৌস, মতিন রহমান, আহমেদ শরীফ, সোহেল খানসহ অনেকেই। রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করতে গিয়ে মৌসুমী এমন কিছু মেকাপ গেটাপ নিয়েছেন যা কোন বিতর্কের সৃষ্টি করবে না বলে তিনি নিজেই জানালেন। বললেন, এ বিষয়ে আমি প্রচণ্ড সতর্ক ছিলাম।

মৌসুমী বলেন, পরিচালক শিমুলের দৃশ্য চিত্রায়নে মুন্সিয়ানা আছে। তিনি যা চেয়েছেন, যেভাবে চেয়েছেন, আমি সেভাবেই ক্যামেরার সামনে আসার চেষ্টা করেছি।

মৌসুমী আরও বলেন, রাজনীতিবিদ মানেই জনপ্রতিনিধি। আমি আমার যত্নে গড়া ইমেজের কথা মাথায় রেখে একজন রাজনীতিবিদের গেটাপ মেকাপে নিরপেক্ষতা এবং নতুনত্ব আনার চেষ্টা করেছি। আমার বিশ্বাস প্রথমবারের মতো করা এই চরিত্রে দর্শকরা আমাকে পছন্দ করবেন।

নতুন পরিচালক দিলশাদুল হক শিমুল বলেন, মৌসুমীর মতো বড় একজন অভিনেত্রীকে নিয়ে কাজ করতে গিয়ে আমার মনেই হয়নি আমি নতুন কোন পরিচালক। কারণ, গল্প অনুযায়ী মৌসুমী আমাকে বেশ সহযোগিতা করে অভিনয় করেছেন। প্রচণ্ড পরিশ্রম করতে হয়েছে তাকে। পাশাপাশি ওমরসানি ও ফেরদৌসকেও আমি সম্পূর্ণ ভিন্নরূপে উপস্থাপন করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস ‘লিডার’ ছবিটি সকল শ্রেণীর দর্শকদের ভাল লাগবে।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে