Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১১ নভেম্বর, ২০১৯ , ২৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১০-২০১৪

মাত্র ২৫ বছর বয়সেই অবসর নিলেন রাইস

মাত্র ২৫ বছর বয়সেই অবসর নিলেন রাইস

ক্যানবেরা, ১০ এপ্রিল- অস্ট্রেলিয়ান সাঁতারু স্টেফানি রাইস শেষ পর্যন্ত ইনজুরির কাছে হার মানলেন। বেইজিং অলিম্পিক মাতিয়ে দেয়া গ্ল্যামারগার্ল রাইস মাত্র ২৫ বছর বয়সেই প্রতিযোগিতামূলক সাঁতার থেকে অবসরের ঘোষণা দিয়েছেন!

বেইজিং অলিম্পিকে সাঁতারের তিনটি স্বর্ণ জয়ের পর থেকেই ইনজুরির সঙ্গে লড়াই করছেন রাইস। ২০১২ সালে লন্ডন অলিম্পিকে ইনজুরির কারণেই অংশ নিতে পারেননি। অথচ বেইজিং-এ সাফল্যের পর লন্ডন অলিম্পিকে তার কাছে সমর্থকদের চাওয়াটা ছিল বেশি।

তিনি বিদায় নেয়ার মাধ্যম হিসেবে বেঁছে নিয়েছেন এক অভিনব পন্থা। সংবাদ সম্মেলনে নয়, এক ভিডিও-বার্তায় রাইস দিয়েছেন এ খবর। সেই বার্তায় তিনি বলেন, “সাঁতারের প্রতি গভীর ভালোবাসা থাকার কারণেই এত দিন এ কঠিন সিদ্ধান্ত নিতে চাইনি। আর কখনো সাঁতারে অংশ নিতে পারব কি না জানি না। বুঝতে পারছি, নিজের সিদ্ধান্তটা আমাকেই নিতে হবে। নিজের পছন্দের কাজটায় শতভাগ দিতে পারছি না। তাই অবসরের সিদ্ধান্ত নিয়েছি”।

আসরের পর কাঁধে তিনটি অস্ত্রোপচার হয়েছে রাইসের। এরপর অনেক চেষ্টা করেও ইনজুরি থেকে ফিরে নিজের ফর্মে ফিরতে পারছিলেন না তিনি। আর তাই হঠাৎ করেই অবসরের ঘোষণা দিলেন তিনি।

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে