Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৭ জুন, ২০১৯ , ৩ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.3/5 (26 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-০৮-২০১৪

অশ্লীল ভিডিও তৈরি করে ব্যবসায়ীদের ব্ল্যাকমেইলিং!

অশ্লীল ভিডিও তৈরি করে ব্যবসায়ীদের ব্ল্যাকমেইলিং!

ঢাকা, ০৮ এপ্রিল- রাজধানীতে গ্রেফতার ১২, ব্যবসায়ীদের জড়িয়ে অশ্লীল ভিডিও ফুটেজ বানিয়ে জিম্মি করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে একটি চক্র। এমন অভিযোগে গতকাল সোমবার ১২ জনকে গ্রেফতার করেছে র্যাব। রাজধানীর বারিধারা ডিওএইচএসের ৭ নম্বর লেনের ৪৪৮ নম্বর বাড়ির ৩য় তলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র্যাব জানায়, ওয়াজিবুল্লাহ মিলন তপু নামে এক ব্যক্তি ওই বাড়ির তৃতীয় তলা ভাড়া নিয়ে একটি অফিস গড়ে তোলে। ওই অফিসে বড় ব্যবসার কথা বলে প্রতিষ্ঠিত শিল্পপতি ও ব্যবসায়ীদের ডেকে আনা হয়। ব্যবসায়ী যে চেয়ারে বসেন, ঠিক পাশে ও তার পিছনে আরো কয়েকটি চেয়ারে সুন্দরী নারীরা ব্যবসায়ী সেজে বসে থাকেন। এসময় অফিসের গোপন ক্যামেরায় এই দৃশ্য ভিডিও করা হয়। পরে ঐ দৃশ্যের সাথে কিছু আপত্তিজনক ছবি যুক্ত করে ঐ ব্যবসায়ীকে দেখানো হয়। তার কাছ থেকে মোটা অংকের টাকা দাবি করা হয়। এভাবে এসব ভিডিও ফুটেজ দেখিয়ে শিল্পপতি ও ব্যবসায়ীর কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া হয়। এরকম ভুক্তভোগী কয়েকজন ব্যবসায়ী ও শিল্পপতি অভিযোগ করলে বিষয়টি নিয়ে তদন্তে নামে র্যাব। ওই অফিসে র্যাবের একজন কর্মকর্তা ব্যবসায়ী ছদ্মবেশে গেলে তাকেও একই ধরনের ফাঁদে ফেলার চেষ্টা করা হয়। পরে র্যাব ঐ অফিসে অভিযান চালিয়ে এই প্রতারক চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করে। তবে তপুকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

গ্রেফতারকৃতরা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও শহীদুল্লাহ হলের আবাসিক ছাত্র মোন্তাছের রহমান রাজীব (২৩), ওমর ফারুক (২০), আল ইমরান হোসেন (২৪), আতিকুর রহমান রায়হান (২৫), নিহার রঞ্জন দাস (২৫), তুহিন হোসেন (১৮), সাখাওয়াত হোসেন (৩৩), আনোয়ার হোসেন (৩৪), আল আমীন হোসেন (১৭), আইযুব আলী (৩৫), মঈনুল ইসলাম (২২) ও মোস্তফা (৩১)। রাজীব ও ওমর ফারুক ছাড়া অন্যরা রাজধানীর ধনাঢ্য ঘরের সন্তান। র্যাবের উপস্থিতি টের পেয়ে অফিস থেকে রিসাদ প্রকাশ ডিটাস (২৮) ও কৃষ্টিনা (২৪) নামে দুজন পালিয়ে যায়। অফিস থেকে ৩৮ রাউন্ড গুলি, ১৪টি পাসপোর্ট, বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ও নির্যাতনের দৃশ্য ধারণকৃত ৩৮টি সিসিটিভি ফুটেজ ও ভিডিও ফুটেজ তৈরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

র্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল কিসমত হায়াত্ জানান, এই চক্রটি ভুক্তভোগীদের বিবস্ত্র করে অশ্লীল ভিডিও ধারণ করতো। নিয়মিত মাদক সেবন করে ঘটনার শিকার ব্যক্তিদের উপর নির্যাতন চলাতো । তপু নিজেকে বাংলাদেশী বংশোদ্ভূত স্পেনের নাগরিক দাবি করে। তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীও রয়েছে। ঐ শিক্ষার্থীকে ছাড়াতে বিশ্ববিদ্যালয়ের ৯ ছাত্র ঘটনাস্থলে এলে তাদেরও আটক করে র্যাব। জিজ্ঞাসাবাদের পর অবশ্য তাদের ছেড়ে দেওয়া হয়।

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে