Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৫ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৮-২০১৪

আবারও হামলার শিকার হন কেজরিওয়াল

আবারও হামলার শিকার হন কেজরিওয়াল

নয়াদিল্লী, ০৮ এপ্রিল- ভারতের আম আদমি পার্টির (এএপি) প্রধান অরবিন্দ কেজরিওয়াল আবারো চড় খেয়েছেন। দিল্লিতে লোকসভা নির্বাচনের প্রচারণা চালানোর সময় তিনি এই হামলার শিকার হন। এ নিয়ে দ্বিতীয়বার এ ধরনের পরিস্থিতির মুখোমুখি হলেন তিনি।

দিল্লির উত্তরপশ্চিমাংশে কেজরিওয়ালকে আজ (মঙ্গলবার) একজন অটোরিক্সাচালক চড় দিয়েছেন। আম আদমি পার্টির মনিশ শিশোদিয়া এক ট্যুইটারবার্তায় জানান, এই হামলায় কেজরিওয়াল চোখে আঘাত পেয়েছেন।

চারদিনের মধ্যেই কেজরিওয়াল দ্বিতীয় দফা এ ধরনের হামলার শিকার হলেন।

কেজরিওয়াল ট্যুইটারে লিখেছেন, “আমি ভাবছি, কেন আমি বার বার এ ধরনের হামলার শিকার হচ্ছি। এর নেপথ্যের পরিকল্পক কারা? তারা কি চায়? এর মাধ্যমে তারা কি অর্জন করবে? তারা আমাকে স্থান এবং সময় বলুক, আমি সেখানে গিয়ে হাজির হবো। তখন তারা যত ইচ্ছে যেভাবে ইচ্ছে মারধর করুক। কিন্তু এতে করে কি দেশের সমস্যার সমাধান হবে?”

হামলাকারীর নাম ‘লালি’ বলে জানা গেছে। কেজরিওয়ালকে চর মারার পর এএপি কর্মীদের হামলায় আহত হয়ে বর্তমানে লালি হাসপাতালে চিকিৎসাধীন। লালি বার বার কেজরিওয়ালকে লক্ষ করে বলছিল, তিনি অটো রিক্সাচালকদের সঙ্গে বেঈমানি করেছেন।

২০১৩ সালের ডিসেম্বরে দিল্লির প্রাদেশিক নির্বাচনের আগে হাজার হাজার অটোরিক্সাচালক কেজরিওয়ালের পক্ষে প্রচারাভিযান চালিয়েছে। যার ফলশ্রুতিতে আম আদমি পার্টি বিস্ময়করভাবে দ্বিতীয় স্থান অর্জন করে এবং কংগ্রেসের সমর্থনে সরকারও গঠন করে।

কিন্তু ৪৯ দিন সরকারে থাকার পর মুখ্যমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়ান কেজরিওয়াল।

শুক্রবার দক্ষিণ দিল্লির দক্ষিণপুরীতে নির্বাচনী প্রচার চালানোর সময় প্রথম চড়ের শিকার হন। হামলাকারীকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয় আম আদমির কর্মীসমর্থকরা।

এসব হামলার জন্য কেজরিওয়াল প্রতিপক্ষ দলগুলোকেই দায়ী করছেন।

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে