Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (42 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-০৭-২০১৪

স্বামী-স্ত্রীর দ্বন্দ মেটাতে শালিশ..অতঃপর ধর্ষনের স্বীকার গৃহবধু

স্বামী-স্ত্রীর দ্বন্দ মেটাতে শালিশ..অতঃপর ধর্ষনের স্বীকার গৃহবধু

ভোলা, ০৭ এপ্রিল- ভোলার চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল রাসেলের ধর্ষনের শিকার হয়েছেন এক গৃহবধু। শুক্রুবার বিকাল ৪টায় ইউপি পরিষদে এ ঘটনা ঘটে।

জানা যায়, ভোলার চরফ্যাশন আবদুল্লাহপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা রফিকুল ইসলাম যৌতুকের দাবীতে তার স্ত্রীকে মারধর করে। পরে গৃহবধুকে গুরুতর অবস্থাায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনা ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি বিষয়টি মিমাংসার আশ্বাস দেন। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার বিকেল ৪টার দিকে গৃহবধুকে বিচারের কথা বলে ইউপি পরিষদে ডেকে নিয়ে যায় ইউপি চেয়ারম্যান। পরে তাকে একা পেয়ে লম্পট চেয়ারম্যান রাসেল গৃহবধুকে ধর্ষন করে।

এসময় ধর্ষিতার ডাক ও চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় চরফ্যাশন হাসপাতালে নিয়ে যায়। পরে ডাক্তার তাকে আশঙ্কাজনক অবস্থায় ভোলা সদর হাসপাতালে রেপার করেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন রাসেলকে জিজ্ঞাসা করলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, আমাকে হেও প্রতিপন্ন করার জন্য রফিকুল ইসলামের বড় ভাই সিরাজুল ইসলাম এ নাটক সাজিয়েছে।

এদিকে ভোলা সদর হাসপাতালে আরএমও ডাঃ নিত্যানন্দ চৌধুরী জানান, গৃহবধু টেস্ট রিপোর্ট পরীক্ষার জন্য দেওয়া হয়েছে। এখনও রিপোর্ট আসেনি। তবে রিপোর্ট আসলে ধর্ষনের শিকার হয়েছে কি না তা বোঝা যাবে।

খবর পেয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান ভোলা সদর হাসপাতালে গৃহবধুকে দেখতে যান। ভিকটিমকে দেখতে গিয়ে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, চরফ্যাশনে আবদুল্লাহপুরের জনৈক এক মহিলা ধর্ষনের শিকারের কথা আমরা শুনেছি। তবে ভিকটিমের পক্ষ থেকে আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। তবুও বিষয়টি তদন্তপূর্বক আমরা আইনানুক ব্যবস্থা গ্রহন করবো।

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে