Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-০৬-২০১৪

নারায়ণগঞ্জে ২ জনকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জে ২ জনকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জ, ০৬ এপ্রিল- নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে একটি ময়দা তৈরির কারখানায় দুজনকে গলা কেটে হত্যা করা হয়েছে। এই দুজনের মধ্যে একজন নৈশপ্রহরী এবং অন্যজন কারখানার শ্রমিক বলে জানা গেছে।

নিহত দুই ব্যক্তি হলেন আবদুল আজিজ (৬৫) ও হোসেন মিয়া (৩৫)। নায়না ফ্লাওয়ার মিল নামের নামের ওই কারখানায় আবদুল আজিজ নৈশপ্রহরী এবং হোসেন মিয়া শ্রমিক হিসেবে চাকরি করতেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক শাহানূর রাইজিংবিডিকে বলেন, ‘খোঁজ নিয়ে জানতে পারি ওই কারখানায় নিচের ফ্লোরে রাতে নিহত দুজন ঘুমিয়ে ছিল। ওপরে আরো পাঁচ-ছয়জন শ্রমিক ঘুমিয়ে ছিল। এর মধ্যে একজন শ্রমিক পলাতক রয়েছে।’

পুলিশ ওই শ্রমিকের নাম জানাতে পারেনি। পুলিশ ধারণা করছে, গভীর রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। নিহতরা রাতে ঘুমিয়ে পড়লে ওই শ্রমিক তাদের হত্যা করে কারখানার বাইরে থেকে কলাপসিবল গেটে তালা ঝুলিয়ে পালিয়ে যায়।

তবে কী কারণে হত্যা করা হয়েছে, এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক এস এম মঞ্জুর কাদের জানান, শিল্প-বাণিজ্য এলাকা নিতাইগঞ্জে নায়না ফ্লাওয়ার মিলে হত্যাকাণ্ডের ঘটনা অধিক তদন্তের জন্য ঢাকার গোয়েন্দা সংস্থা ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে