Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ১২ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (16 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-০৪-২০১৪

দুই সন্তানকে জবাই করে মায়ের আত্মহত্যা

দুই সন্তানকে জবাই করে মায়ের আত্মহত্যা

ময়মনসিংহ, ০৪ এপ্রিল- দুই সন্তানকে জবাই করে হত্যার পর তাদের মৃত্যু নিশ্চিত জেনে নিজেও আত্মহত্যা করলেন মা। যদিও মা ও ছোট বোন মারা গেলেও এখনো বেঁচে আছে আট বছরের মৃণাল। ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন মৃণালের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

স্থানীয় সূত্র জানায়, গতকাল রাত সাড়ে ১১টায় কালবৈশাখী ঝড়ের সময় হাসনা আরা বেগম স্বপ্না (২৮) তার দুই শিশু সন্তান মৃণাল (৮) ও শায়লাকে (২) ছুরি দিয়ে জবাই করে হত্যা করে। তাদের মৃত্যু নিশ্চিত হয়ে সে নিজেও গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। পরে এলাকাবাসী টের পেয়ে তাদের তিনজনকেই ঈশ্বরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা মা ও মেয়েকে মৃত ঘোষণা করেন। প্রচণ্ড আশঙ্কাজনক অবস্থায় মৃণালকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত স্বপ্নার স্বামীর নাম শরাফত আলী। তিনি একটি গার্মেন্টে কাজ করেন।

নিহত স্বপ্নার ভাই আনোয়ার জানান, ১১ বছর আগে তার বোনের সঙ্গে শরাফত আলীর বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ভিতর কোনো মনোমালিন্য ছিলো বলে আমার জানা নেই। আমার বোন সামান্য মানসিক ভারসাম্যহীন ছিলেন। মাঝে মাঝে সে ভারসাম্যহীন হয়ে পড়তো। তবে তা নিয়মিত কোনো ঘটনা নয়। এই বিষয়ে শরাফত আলীর কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে