Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.1/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-০১-২০১৪

প্রবাসী হয়েছেন বাংলাদেশের যেসব খ্যাতিমান তারকারা

প্রবাসী হয়েছেন বাংলাদেশের যেসব খ্যাতিমান তারকারা

বাংলাদেশের টেলিভিশন ও চলচ্চিত্র জগতের অনেক প্রতিষ্ঠিত ও জনপ্রিয় শিল্পীই এখন দেশ ছেড়ে পাড়ি জমিয়েছেন বিদেশে। কেউ কেউ একেবারেই অভিনয় করছেন না, কেউ কেউ হয়তো হঠাৎ হঠাৎ। আবার কেউ হয়তো স্বপ্ন ভঙ্গের পর আবার আয়োজন করছেন দেশে ফিরে অভিনয়ে নিজেকে পুনরায় মাতিয়ে তোলার। প্রবাসী হয়েছেন এরকম কয়েকজন শিল্পীকে নিয়ে আমাদের আজকের এই আয়োজন।


(১) অভিনেত্রী শাবানা ১৯৭৩ সালে ওয়াহিদ সাদিককে বিয়ে করেন। ১৯৯৭ সালে শাবানা দীর্ঘ ৩৪ বছর কাজ শেষে হঠাৎ চলচ্চিত্র অঙ্গন থেকে বিদায় নেয়ার ঘোষণা দেন। এরপর তিনি আর নতুন কোন ছবিতে অভিনয় করেননি। ২০০০ সালে তিনি সপরিবারে যুক্তরাষ্ট্রে চলে যান। এককালের ঢাকার চলচ্চিত্রের বিউটি কুইন খ্যাত শাবানা এখন পরিপূর্ণভাবে ইসলাম ধর্মের অনুসারী হয়ে জীবন যাপন করছেন।


(২) চলচ্চিত্রেরএক সময়ের জনপ্রিয় নায়ক রিয়াজ আমেরিকায় স্থায়ী হচ্ছেন বলে জানা গেছে। রিয়াজদীর্ঘদিন ধরে আমেরিকায় জ্যামাইকায় অবস্থান করছেন স্ত্রী মাশফিকা তিনাকেনিয়ে।আমেরিকা থেকে ফিরে রিয়াজের ঘনিষ্ঠ ব্যক্তিরা জানিয়েছেন, রিয়াজসস্ত্রীক জ্যামাইকায় স্থায়ী হওয়ার চেষ্টা করছেন। সাত মাস পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন তিনি।তবে যুক্তরাষ্ট্রে রিয়াজ স্থায়ী হচ্ছেন, এমনটি শোনা গেলেও রিয়াজ তা গুজব বলে মন্তব্য করেন। রিয়াজ জানান, তিনি আশিয়ান গ্রুপের পরিচালক। যুক্তরাষ্ট্রে আশিয়ান গ্রুপের শাখা অফিস করার জন্য সেখানে গিয়েছিলেন।


(৩) শাবনূর ২০১২ সালে অস্ট্রেলিয়ার নাগরিকত্ব লাভ করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি পুত্র সন্তানের মা হন। তার স্বামীর নাম অনীক মাহমুদ।


(৪) ২০১১ তে ছেলে রায়নাকে নিয়ে দেশে ফেরেন অভিনেত্রী রিচি সোলায়মান। ২০০৮ সালের ১৪ ডিসেম্বর আমেরিকা প্রবাসী বাঙালি রাশেক-উর- রহমান মালেককে বিয়ে করেন রিচি সোলায়মান। এরপর থেকে আমেরিকাই তার আসল ঠিকানা। রাশেক নিউইয়র্ক পুলিশ বিভাগে কর্মরত আছেন। ২০১০ সালের অক্টোবরে রিচি-রাশেক দম্পতির কোলজুড়ে আসে ফুটফুটে সন্তান রায়ান রিদোয়ান মালিক। স্বামী-সন্তান নিয়েই রিচির সুখের সংসার। দেশে এসে মাঝে মাঝে অভিনয়েও ব্যস্ত থাকছেন এ অভিনেত্রী।


(৫) অভিনেত্রী ও মডেল মোনালিসা ম্যাজিক ডে ১২.১২.১২ তে আমেরিকা প্রবাসী ফাইয়াজ শরীফ ফাসবীরের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন। ওই সময় তিনি বলেছিলেন, তাদের এ সম্পর্ক আজীবন অটুট থাকবে। কিন্তু কথা দিয়ে কথা রাখতে পারেননি মোনালিসা। তবে তিনি চাচ্ছেন ডিভোর্সের পর দেশে ফিরে আবারো ক্যারিয়ারের প্রতি মনোযোগী হতে।


(৬) বাংলাদেশী তারকা শিল্পীদের নিউইয়র্কে গোপনে বিয়ে করে অস্বীকারের ঘটনা নতুন কোন বিষয় নয়। অভিনেত্রী কেয়া জুবায়েরকে বিয়ে করে অস্বীকার করেছিলেন।


(৭) প্রেম করে তাৎক্ষণিক বিয়ে করেছিলেন মডেল-অভিনেত্রী অহনা। কিন্তু এক বছর সংসারের পরই স্বামীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য তৈরি হওয়ায় বর্তমানে আলাদা থাকছেন অহনা।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে