Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ , ২২ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.7/5 (59 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০১-২০১৪

খাগড়াছড়ি অপহৃত সেনা সদস্য উদ্ধার, ৩ যুবলীগ নেতা গ্রেফতার

খাগড়াছড়ি অপহৃত সেনা সদস্য
উদ্ধার, ৩ যুবলীগ নেতা গ্রেফতার

খাগড়াছড়ি, ০১ এপ্রিল- র‍্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে খাগড়াছড়ির রামগড়ের একটি বন বাগান থেকে অপহৃত সেনাবাহিনীর সদস্য নান্টু আলীকে (৩০) সোমবার বিকেলে আহত অবস্থায় উদ্ধার করেছে। অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে র্যা ব রামগড় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক  শামিম মাহমুদ ও ওয়ার্ড যুবলীগের সভাপতি শিপনকে গ্রেফতার করেছে।

বগুড়া সেনাবাহিনীর এনসি একাডেমিতে কর্মরত সৈনিক নান্টু আলী নাটোর জেলার লালপুর উপজেলার কাদিম চিলান গ্রামের বাসিন্দা। উদ্ধারের পর রামগড় থানায় সেনা সদস্য নান্টু স্থানীয় সাংবাদিকদের জানান, তিন মাস আগে মোবাইল ফোনে রামগড়ের ফারুক নামে এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। তার আমন্ত্রণে খাগড়াছড়িতে বেড়াতে এলে তাকে আটক করে তার পরিবারের কাছে তিন লাখ টাকা দাবি করেন ফারুক। পরিবারের পক্ষ থেকে বিষয়টি তার কর্মস্থল বগুড়া সেনাবাহিনীর এনসি একাডেমির মেজর মঞ্জুরকে অবহিত করা হলে তিনি চট্টগ্রামস্থ র‍্যাব-৭ এর কর্মকর্তাকে অপহরণের সংবাদটি জানিয়ে অপহৃত সেনাকে উদ্ধারের অনুরোধ জানান।

পরে র‍্যাব-৭ এর মেজর জাহাঙ্গীরের নেতৃত্বে একটি বিশেষ টিম সোমবার রামগড় থানা পুলিশের সহায়তায় উদ্ধার অভিযান চালিয়ে সোমবার সন্ধ্যায় বনবিথী নামের বন বাগান থেকে আহত অবস্থায় অপহৃত সেনা সদস্য নান্টু আলীকে উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করার পরপরই র‍্যাব ও পুলিশ রামগড় সদর থেকে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শামিম মাহমুদ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শিপনকে গ্রেফতার করে।

এদিকে যুবলীগের এই তিন নেতাকে আটকের খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কাজী আলমগীর হোসেন এবং উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের থানায় ছুটে যান।

যুবলীগ নেতাদের গ্রেফতারের ব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদের বলেন, “তারা রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার।”

সোমবার রাত ৮টার দিকে র‍্যাব উদ্ধার হওয়া সেনা সদস্য ও গ্রেফতারকৃত যুবলীগ নেতাদের চট্টগ্রামস্থ র‍্যাব -৭ কার্যালয়ে নিয়ে যায়।

সেনাবাহিনীর সদস্যকে আটক করে মুক্তিপণ আদায়ের চেষ্টার ঘটনা ও এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে যুবলীগের নেতাদের গ্রেফতারের খবর ছড়িয়ে পড়ায় রামগড়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

খাগড়াছড়ি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে