Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৯ আগস্ট, ২০১৯ , ৪ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (93 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩০-২০১৪

বাহরাইনে বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

রফিকুল ইসলাম আকন


বাহরাইনে বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

মানামা, ৩০ মার্চ- ২৬  মার্চ দিনের প্রথম প্রহরে বাহরাইনস্থ বাংলাদেশের দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত মোঃ আলী আকবর কর্তৃক দূতাবাস প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন।

স্থানীয় সময় ৮.৪০ মিঃ বাহরাইনে নিযুক্ত বাংলাদশে দূতাবাসের  মান্যবর রাষ্ট্রদূত মোঃ আলী আকবর জাতীয় সংগীত পরিবেশনার সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন। এ সময় মান্যবর রাষ্ট্রদূত এর পাশে ছিলেন বাংলাদেশ দূতাবাস এর কন্স্যুলারদ্বয় মাননীয় মোঃ মেহেদী হাসান এবং মোঃ মাহিদুল ইসলাম। মহান স্বাধীনতা ও জাতীয়  দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশের থেকে পাঠানো মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় পররাষ্ট্র মন্ত্রী এবং মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী মহোদয়ের বাণী পাঠ করে শোনান বাংলাদেশ দূতাবাস এর কন্স্যুলারদ্বয়- মাননীয় মেহেদী হাসান এবং মোঃ মাহিদুল ইসলাম।  এর আগে কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কুল এন্ড কলেজের নব নির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক কেফায়েত উল্লাহ, ভাইস চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন, ট্রেজারার মোঃ সেলিম এবং কমিটির সম্মানিত সদস্য বৃন্দ সহ প্রবাসী বাংলাদেসী সুধীসমাজ, ব্যবসায়ী,বিভিন্ন রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের নেত্রীবৃন্দ, স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী বৃন্দ, সম্মানিত অভিভাবকগণ এবং এন টি ভি, বাংলা ভিশন, আর টি ভি, ই টিভি সহ  অন লাইন পত্রিকা দেশে বিদেশে,কালের বার্তা, বাংলার মুখ এর প্রতিনিধিগন এবং এদের সকলের মুখে আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসী সুরের ছন্দে প্রকম্পিত হয়ে উঠছিল বাংলাদেশের দূতাবাসের প্রাঙ্গন । মহান স্বাধীনতা দিবস ও জাতীয়  দিবস এর গুরুত্ব এবং এর তাৎপর্য বিষয়ে  আলোচনা করেন মান্যবর রাষ্ট্রদূত মোঃ আলী আকবর। আলোচনা শেষে বাংলাদেশ স্কুল এন্ড কলেজ এর ছাত্র- ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ শেষে মহান স্বাধীনতা অর্জনে যারা জীবন উৎসর্গ করেছেন তাদের  আত্মার মাগফেরাত চেয়ে মোনাজাত শেষে  অংশগ্রহণকারীদের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

বাহরাইন

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে