Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ , ১২ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (72 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৩-১৭-২০১৪

মোটরসাইকেল না পেয়ে স্ত্রীকে হত্যা চেষ্টা

মোটরসাইকেল না পেয়ে স্ত্রীকে হত্যা চেষ্টা

চাঁদপুর, ১৭ মার্চ- মোটরসাইকেল চেয়ে না পেয়ে স্ত্রীর ওপর নির্মম নির্যাতন জালায় মাজহারুল ইসলাম সুমন। শুধু তাই নয়, হত্যার উদ্দেশে জোরপূর্বক মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা চালানো হয় দু’সন্তানের জননী মরিয়ম বেগমকে। কিন্তু প্রাণে বেঁচে গেলেও এখন মৃত্যুর প্রহর গুনছেন তিনি। গত বুধবার সকালে ফরিদগঞ্জ উপজেলার মদনের গাঁও গ্রামে ঘটনাটি ঘটে।

সরজমিনে চাঁদপুর সদর হাসপাতালে দেখা যায়, স্বামীর নির্যাতনে গুরুতর আহত স্ত্রী মরিয়ম বেগম চিকিৎসাধীন। তার এ অবস্থা সম্পর্কে জানতে চাইলে চাচা মিজানুর রহমান (৪৫) জানান, মোটরসাইকেল কেনার জন্য দেড় লাখ টাকা  দাবি করে আসছিল ভাতিজা ও জামাতা মাজহারুল ইসলাম সুমন। এ নিয়ে শ্বশুর মতিন কাজীর সঙ্গ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে সুমন।

এরপর সে বেপরোয়া হয়ে মরিয়মের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করে। স্ত্রীকে টাকার জন্য বেদম মারধর করে। এক পর্যায়ে মরিয়মকে মেরে ফেলার জন্য মুখে জোরপূর্বক বিষ ঢেলে দেয়। চিৎকার শুনে ঘটনার পর বাড়ির লোকজন ছুটে আসে। মুমূর্ষূ অবস্থায় মরিয়মকে উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মরিয়মের মা হোসনেয়ারা বেগম জানান, দশ বছর আগে ২০০৩ সালের ২৮ একই গ্রামের মৃত আ. লতিফের ছেলের সঙ্গে মরিয়মের বিয়ে দেয়া হয়। বর্তমানে তাদের ঘরে দু’সন্তান রয়েছে। বিয়ের এক বছর মরিয়মের স্বামীর সংসার ভালোই কাটছিল। সুমন কোনো কাজ করতো না। এলাকায় রাজনীতি করতো। সেই থেকে সুমন বিভিন্ন মাদকে আসক্ত হয়ে পড়ে। নেশাগ্রস্ত অবস্থায় প্রায় মরিয়মকে মারধর করতো। যৌতুকের টাকার জন্য বিভিন্ন সময় মারধর করে মেয়েকে বাপের বাড়ি পাঠিয়ে দিতো। মেয়ের সুখের জন্য মরিয়মের বাবা ও চাচারা সব অত্যাচার মুখ বুঝে সহ্য করে যেতো। তাতেও ক্ষান্ত হয়নি পাষণ্ড সুমন।

কথা না শুনলে ছলচাতুরি অভিযোগ এনে চালানো হতো নির্যাতন। নেশার টাকার জন্য স্ত্রীকে মেরে বাপের বাড়ি পাঠিয়ে দেয় একাধিকবার। এলাকায় এ নিয়ে একাধিক দেন দরবার করা হলেও সুমন মুরব্বীদের কথা অমান্য করে।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে মরিয়মের চাচা মিজান জানিয়েছেন।

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে