Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ মে, ২০১৯ , ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৩-১৩-২০১৪

বিশ্বকাপের আঘাত সার কারখানায়

বিশ্বকাপের আঘাত সার কারখানায়

ঢাকা, ১৩ মার্চ- টি-টুয়েন্টি বিশ্বকাপে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য যমুনা ছাড়া দেশের সব সার কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে পেট্রোবাংলা।

পেট্রোবাংলার ব্যবস্থাপক জনসংযোগ কর্মকর্তা মো. রশিদুল ইসলাম বলেন, ‘বিশ্বকাপে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য সর কারখানাগুলোর উৎপাদন বন্ধ রাখা হয়েছে। তবে যমুনা সর কারখানায় যথারীতি উৎপাদন কাজ অব্যহত থাকবে।’

এদিকে গতকাল বুধবার বিকেলে চট্টগ্রামের জহুর আহম্মেদ স্টেডিয়ামে আফগানিস্তান ও নেদারল্যান্ডসের মধ্যকার টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ চলাকালে দুই দফা বিদ্যুৎ বিভ্রাটের ঘটনা ঘটে। এর মধ্যে দ্বিতীয় দফায় প্রায় ২০ মিনিট খেলা বন্ধ রাখা হয়।

এর আগে ২০১১ সালের ৬ ডিসেম্বর এই স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচ চলাকালে নজিরবিহীন ব্ল্যাক আউটের ঘটনা ঘটেছিল। ওই ম্যাচে জয়ের সম্ভাবনা থাকা সত্ত্বেও এই ব্ল্যাক আউটের কারনেই ম্যাচটি হেরেছিল স্বাগতিকরা। এ নিয়ে অনেক সমালোচনা হলেও কর্তৃপক্ষ কার্যকর কোন ব্যবস্থাই নেয়নি।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে