Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ , ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 2.7/5 (37 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১২-২০১৪

লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত'র উপস্থাপিকা মুনমুন

লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত'র উপস্থাপিকা মুনমুন

ঢাকা, ১২ মার্চ- ব্যতিক্রমী কণ্ঠ এবং সাবলীল উপস্থাপনা সব মিলেয়ে ছোটপর্দার প্রিয়মুখে পরিণত হয়েছেন লাক্সতারকা রুমানা মালিক মুনমুন। বাংলাদেশের প্রেক্ষাপটে শুধুমাত্র উপস্থাপনা করে মুনমুনের মতো এতটা জনপ্রিয়তা অর্জন করতে পারেনি কেউই। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা করেও ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করেছেন। এবার ক্যারিয়ারে সবচেয়ে বড় আয়োজন 'লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত'র উপস্থাপনা করতে যাচ্ছেন তিনি।

অনুষ্ঠানটি মহান স্বাধীনতা দিবসে (২৬ মার্চ) সকালে জাতীয় প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। এটি চ্যানেল আইয়ে সরাসরি সম্প্রচার হওয়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে মুনমুন সংবাদমাধ্যমকে বলেন, "আমি উপস্থাপনাকে সব সময় উপভোগ করি। তাই নিয়মিত উপস্থাপনা করছি। এবার লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন অনুষ্ঠানের উপস্থাপনার প্রস্তাব পেয়ে নিজেকে ধন্য মনে করছি। কারণ এটি হবে ইতিহাসের সর্ববৃহৎ জাতীয় সঙ্গীত পরিবেশনের অনুষ্ঠান। এ অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে আমিও ইতিহাসের অংশ হয়ে থাকব। তাছড়া লাখো মানুষের সঙ্গে আমিও একযোগে জাতীয় সঙ্গীত পরিবেশন করতে পারব।"

খুব শিগগিরই অনুষ্ঠানের জন্য রিহার্সেল শুরু হবে বলে জানিয়েছেন মুনমুন। বর্তমানে তিনি 'আমার আমি', 'স্পেলিং বি'সহ বেশ ক'টি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। পাশাপাশি 'চার দেয়ালের কাব্য' শিরোনামের একটি ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন। সেই সঙ্গে অচিরেই তার একটি খন্ড নাটকে অভিনয়ের কথা রয়েছে।

উল্লেখ্য, মুনমুন ২০০৬ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় চতুর্থ স্থান লাভ করেন। এর পর পরই তৌকীর আহমেদের 'দারুচিনি দ্বীপে' অভিনয় করে দারুণ প্রশংসিত হন। বর্তমানে তিনি নাটক-টেলিছবিতে অভিনয় ও উপস্থাপনা নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন। সাংসারিক জীবনেও তিনি বেশ সুখী। সব মিলিয়ে মুনমুনের জীবনে যেন বসন্তের পরিবেশ বিরাজ করছে।

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে