Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 2.5/5 (44 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৮-২০১৪

২০১৪ সালের সম্ভাবনাময় বলিউড জুটিগুলো

২০১৪ সালের সম্ভাবনাময় বলিউড জুটিগুলো

মুম্বাই, ২৮ ফেব্রুয়ারী- বলিউড জুটি নিয়ে ভক্তদের মধ্যে থাকে বাড়তি উত্তেজনা। গত বছর দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের ‘রাম-লীলা’ এবং শাহিদ কাপুর-সোনাক্ষি সিনহার ‘আর… রাজকুমার’ বক্স অফিসে ভালো করেনি কিন্তু জুটি হিসেবে গ্রহণযোগ্যতা ও প্রশংসা কুড়িয়েছে। ২০১৪ সালের জুটিগুলোর মধ্যে চোখে পড়ছে নতুন চমক। এ বছর নতুন করে জুটি গড়ছেন নতুন-পুরনো অভিনয়শিল্পীরা। এ বছরের সম্ভাবনাময় জুটির তালিকা নিয়ে আজকের আয়োজন।

রণবীর কাপুর-আনুশকা শর্মা
‘বোম্বে ভেলভেট’ ছবিতে এবার একসঙ্গে কাজ করছেন বলিউডের চকোলেট বয় রণবীর কাপুর এবং সুন্দরী অভিনেত্রী আনুশকা শর্মা। রণবীর-আনুশকার দর্শক চাহিদা ঈর্ষণীয়। একটি ভালোমানের ছবি দর্শক পেতে যাচ্ছে বলে বলিউড বিশ্লেষকদের অভিমত। ছবিটির গল্প মুম্বাই শহরকে ঘিরে। এই ছবিতে রণবীরকে একজন প্রতিনিয়ত সংঘর্ষের মধ্যে পড়া যুবক ও আনুশকাকে একজন জাজ শিল্পীর ভূমিকায় দেখা যাবে।

বিদ্যা বালান-ফারহান আখতার
বিদ্যা এবং ফারহান দুজনেই বলিউডের প্রতিভাবান তারকা। রোমান্টিক-কমেডি ‘শাদি কি সাইড ইফেক্টস’ ছবিতে এবার তাদের জুটি হিসেবে দেখা গেছে নববিবাহিত দম্পতির চরিত্রে। যেখানে স্বামী-স্ত্রী নানা সমস্যায় পড়েন ও এর থেকে উত্তরণের পথ খোঁজেন। বিদ্যা বালান এই ছবিতে একজন আধুনিক ও ফ্যাশন সচেতন নারীর চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে ফারহান আখতারের চরিত্রের নাম সিড রয়।

সালমান খান-ডেইজি শাহ
দীর্ঘ এক বছর বিরতির পর ২৪ জানুয়ারি মুক্তি পাওয়া ‘জয় হো’ ছবিতে জুটি হিসেবে দেখা গেছে দাবাং তারকা সালমান খান এবং ডেইজি শাহকে। সালমানের ছোট ভাই সোহেল খান পরিচালিত এ ছবিটি নতুন বছরের প্রথম বিগ-বাজেট ছবি। ছবিটির গান প্রকাশ হওয়ার পর থেকেই জুটি হিসেবে আলোচনার জন্ম দেন তারা।

আলিয়া ভাট-অর্জুন কাপুর
‘টু স্টেটস’ ছবির মধ্য দিয়ে পর্দায় হাজির হচ্ছেন বাস্তব জীবনের জুটি আলিয়া-অর্জুন। সম্প্রতি আলিয়া-অর্জুনের ডেটিং নিয়ে গুজব রটেছে। এই জুটিকে পর্দায় দেখে দর্শক বিস্মিত হবেন বলেই সবার ধারণা। ‘টু স্টেটস’ প্রযোজনা করছেন করণ জোহর ও সাজিদ নাদিয়াদওয়ালা। চেতন ভগত এর উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘টু স্টেটস’।

সিদ্ধার্থ মালহোত্রা-পরিণীতি চোপড়া
‘হাসি তো ফাঁসি’ ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতি চোপড়া। ছবিটির পরিচালক ভিনিল ম্যাথিউ। ছবিটিতে দেখা গেছে এই জুটির ‘ইনোসেন্ট অনস্ক্রিন কেমিস্ট্রি’। সবমিলিয়ে এটি নিঃসন্দেহে একটি দর্শকপ্রিয় জুটি।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে