Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ , ৭ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 2.6/5 (33 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৮-২০১৪

গ্রামীণফোনের ০১৭১১ সিরিজের নম্বরের মূল্য ৩০ হাজার টাকা

গ্রামীণফোনের ০১৭১১ সিরিজের নম্বরের মূল্য ৩০ হাজার টাকা

ঢাকা, ২৮ ফেব্রুয়ারী- বাংলাদেশের বৃহত্তম মোবাইল অপারেটর গ্রামীণফোনের ০১৭১১ সিরিজের নম্বর বাজারে ছাড়া হয় কোম্পানিটির একদম শুরুর দিকে। এরপর বিভিন্ন সময়ে এগুলো থেকে রিজার্ভ হওয়া/থাকা নাম্বারগুলো ‘স্পেশাল’/ ‘প্রিমিয়াম’ নাম্বার বলে বিক্রি করছে জিপি। ০১৭১১ সিরিয়ালের এসব নাম্বার (Category-A) ইতোপূর্বে ৩৫ হাজার টাকায় বিক্রি করছিল গ্রামীণফোন। আর এখন বিশেষ অফারে ১২ ফেব্রুয়ারি ২০১৪ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত ২৯,৯৯৯ টাকায় বিক্রি হবে জিপি প্রিমিয়াম সিম।

গ্রামীণফোন জানাচ্ছে,

  • এই অফারের আওতায় জিপি হাউসসহ ১৮টি গ্রামীণফোন সেন্টার থেকে গ্রাহকগণ পুরনো প্রিমিয়ার নম্বর সিরিজ ‘ক্যাটাগরী A’ কিনতে পারবেন মাত্র ২৯,৯৯৯ টাকায় (প্রকৃত মূল্য ৩৫,০০০ টাকা) এবং ‘ক্যাটাগরি B’ কিনতে পারবেন মাত্র ২,০০০ টাকায়।
  • প্রিপেইড (জিপি প্রিপেইড ও ডিজুস) এবং পোস্টপেইড (এক্সপ্লোর ও বিজনেস সলিউশনস্ পোস্টপেইড) উভয়ই ওল্ড প্রিমিয়ার নম্বর হিসেবে পাওয়া যাবে।
  • ওল্ড নম্বর সিরিজে জন্য গ্রামীণফোন প্লাটিনাম, গোল্ড এবং সিলভার স্টার গ্রাহকগণ যথাক্রমে ৫০%, ২৫% এবং ১০% ডিসকাউন্ট পাবেন। এক বছরের মধ্যে, স্টার গ্রাহকগণ তাঁর পছন্দের নম্বরে সর্বোচ্চ ৪ বার ছাড় পাবেন।
  • এছাড়াও, গ্রাহকগণ মাত্র ১,৪০০ টাকায় জোড়া নম্বর সিরিজ কিনতে পারবেন (প্রকৃত মূল্য ৬,২৯৮ টাকা, আলাদাভাবে সিম কিটের ১৪৯ মূল্য টাকা ধরা হবেনা)। অফার চলাকালীন সময়ে জোড়া নম্বরের ক্ষেত্রে কোনো প্রকার ছাড় দেওয়া হবেনা।
  • ওল্ড প্রিমিয়াম ক্যাটাগরী A: 01711- 5PQXYZ, 01711- 7PQXYZ
  • ওল্ড প্রিমিয়াম ক্যাটাগরী B: 01711- PQS XYZ, 01711- PQ XX YY

আপনি কি ৩০ হাজার বা তার বেশি টাকা খরচ করে গ্রামীণফোনের ০১৭১১ সিরিজের ‘প্রিমিয়াম’ নাম্বার কিনতে আগ্রহী?

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে