Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (33 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২২-২০১৪

জীবনের অন্ধকার অধ্যায়কে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছেন সারিকা

জীবনের অন্ধকার অধ্যায়কে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছেন সারিকা

ঢাকা, ২২ ফেব্রুয়ারী- সম্ভাবনাময়ী মডেল-অভিনেত্রী সারিকা আবার সরব হয়েছেন টিভি পর্দায়। এবার পহেলা বৈশাখে নির্মিত নাটক ‘এপার-ওপার’এ অভিনয় করতে দেখা গেছে সারিকাকে। নীরবের সঙ্গে প্রেমের অবসান, নির্মাতাদের সাথে বোঝাপড়ার সমস্যার কারণে মিডিয়া থেকে প্রায় হারিয়েই গিয়েছিলেন সারিকা।

গত কয়েকমাসে কোন বিজ্ঞাপনের কাজ করেননি সারিকা। নাটক-টেলিছবিতেও তার চোখে পড়ার মতো উপস্থিতি ছিলনা। এমনকি মিডিয়া কেন্দ্রিক কোনো অনুষ্ঠানেও যেতেন না এই উঠতি নায়িকা। প্রেমের অবসানের কারণে সারিকা হতাশ সময় পার করছেন বলে মন্তব্য করেছিলেন সমালোচকরা। তবে সারিকা জানিয়েছিলেন, তিনি আর আগের মতো সহজলভ্য হতে চান না মিডিয়ায়। তাই ভালো কাজের অপেক্ষায় আছেন।

নির্মাতারও সারিকার বিষয়ে অনেকটা নেতিবাচক ছিলেন। নীরবের সাথে প্রেম চলাকালীন সময়ে শুটিংয়ে দেরীতে আসা, শিডিউল ফাঁসানো, কাজের প্রতি উদাসীনতা, ড্রাগ আসক্তি এসব কারণে সারিকার উপর ভরসা করাই দায় বলে দাবি করেছেন বেশ কয়েকজন নির্মাতা। সম্পর্ক ভাঙ্গনের পর নীরবকে মিডিয়ায় সরব দেখা গেলেও খোঁজ মেলেনি সারিকার। ভক্তরাসহ মিডিয়ার অনেকেই দুঃখ প্রকাশ করেছেন সারিকার এই হঠাৎ প্রস্থানে। তবে সেসব দুঃসময় কাটিয়ে আবার কাজে ফিরেছেন এই প্রতিভাবান অভিনেত্রী। সজলের সঙ্গে ‘এপার ওপার’ নাটকে সারিকাকে প্রাণবন্ত অভিনয়ে পেয়েছেন দর্শকরা।

তিন বছর মডেলিং করার পর ২০০৯ সালে টিভি নাটকে অভিনয় শুরু করেন সারিকা। আশুতোষ সুজনের পরিচালনায় রবীন্দ্র জয়ন্তীর বিশেষ নাটক ‘ক্যামেলিয়া’তে অভিনয় করেন তিনি। সমসাময়িক অন্য অভিনয়শিল্পীদের তুলনায় খুব অল্প সময়ে টিভি নাটকে নিজের আলাদা একটা অবস্থান তৈরি করে নিতে সক্ষম হন তিনি। এরপর সিনেমাতেও অভিনয় করার সুযোগ পান।

সম্প্রতি দেখা যাচ্ছে জীবনের অন্ধকার অধ্যায়কে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছেন সারিকা। প্রিয় ডট কমের পক্ষ হতে এই সম্ভাবনাময় অভিনেত্রীর জন্য নিরন্তর শুভকামনা।

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে