Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (47 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২২-২০১৪

ট্যাক্সিচালকের ছুরিতে নিহত আমেরিকান স্ত্রী

ট্যাক্সিচালকের ছুরিতে নিহত আমেরিকান স্ত্রী

নয়াদিল্লী, ২২ ফেব্রুয়ারী- এটি হতে পারতো বলিউডের প্রেমের ছবির জমাটি গল্প। কিন্তু এটি কোনো গল্প নয়, বাস্তব। ভারতের আগ্রা শহরের এক ট্যাক্সিচালক ছুরি দিয়ে কুপিয়ে খুন করেছেন তার আমেরিকান স্ত্রীকে। পরে অবশ্য তিনি নিজেও আত্মহত্যা করেছেন।
 
যুক্তরাষ্ট্রের সমাজ কর্মী এরিন হোয়াইট(৩৫) গত বছরের সেপ্টেম্বরে ভারতে বেড়াতে এসে আগ্রার অটোচালক বান্টি শর্মার প্রেমে পড়েন। তাদের প্রেম এতটাই সিনেমাটিক ছিল যে, জাতি, বর্ণ আর ধর্ম সব বাধা তুচ্ছ করে প্রেমিক যুগল বিয়ের পিঁড়িতে বসেন।বিয়ের পর এরিনের নতুন নাম হয় কিরন শর্মা। তারা সংসার পাতেন আগ্রার সঞ্জয় নগরে।।
 
কিন্তু বিয়ের ছ মাস না পেরোতেই বিদেশী বউকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করলেন স্বামী। বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৮টা নাগাদ স্বামীর অটো থেকেই কিরণের দেহ উদ্ধার করে পুলিস। দেহে ছুরিকাঘাতের চিহ্ণ রয়েছে বলে পুলিস জানিয়েছে।

বউকে খুন করার পর ঘরে ফিরে দরজা বন্ধ করে গ্যাস সিলিন্ডারের ছিপি খুলে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন বান্টি। আগুনে জ্বলে পুড়ে মারা যান বান্টি। তার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা দুটি ঘটনাস্থলেই সন্ধান চালিয়েছেন। পুলিশ বলছে, দাম্পত্য কলহের জের ধরে বান্টি তার বিদেশি বৌকে খুন করার পর নিজেও আত্মহত্যা করেছে।  ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় দিল্লির মার্কিন দূতাবাসকে এ খবর জানিয়েছে।
 
গত বছর ভারতের বিখ্যাত ঐতিহাসিক স্থাপত্য তাজমহলের নিকটবর্তী তাজগঞ্জ হোটেলের ছাদে জাকজমকভাবে বিয়ে করেছিলেন এরিন আর বান্টি। কিন্তু বিয়ের পর থেকেই তাদের দুজনের বনিবনা হচ্ছিলো না। তাদের মতপার্থক্য দুর করতে এক ঘনিষ্ঠ বন্ধু বেশ কয়েকবার তাদের বাড়িতে যান বলেও পুলিশ জানায়।

 বান্ধবির সংগে এরিন
এক ভারতীয় বান্ধবীর সাথে যুক্তরাষ্ট্রের সমাজ কর্মী এরিন হোয়াইট

দুজনের বিরুদ্ধেই দুজনার বিস্তর অভিযোগ ছিল। যেমন বান্টি বলতেন, এরিন তার আগের বিয়ের কথা গোপন করেছেন। অন্যদিকে এরিন বান্টিকে লোভী আর নিষ্ঠুর পুরুষ বলে মনে করতেন। এছাড়া বান্টি নিজেও আগে বিয়ে করেছিল এবং এ কথা সে এরিনের কাছে গোপন করেছিল। এসব নিয়ে তাদের মধ্যে বিয়ের পর থেকেই দাম্পত্য কলহ চলছিল।
 
প্রসঙ্গত সমাজকর্মী এরিন আগ্রার সামাজিক অবস্থা উন্নত করার জন্য কাজ করছিলেন। এমনকি যেদিন তিনি নিহত হন সেদিন বিকেলেই আগ্রার ওপর একটি সংবাদ সম্মেলনে অংশ নেয়ার কথা ছিল তার।

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে