Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২০-২০১৪

বিশ্বের সবচেয়ে পাতলা ফোন Elife S5.5 আনছে Gionee

বিশ্বের সবচেয়ে পাতলা ফোন Elife S5.5 আনছে Gionee

ক্যালিফোর্নিয়া, ২০ ফেব্রুয়ারী- চাইনিজ স্মার্টফোন প্রস্ততকারক Gionee এবার বাজারে আনছে মাত্র ৫.৫ মিলিমিটার পুরুত্বের Gionee Elife S5.5. Gionee এর দাবি অনুযায়ী এটি বিশ্বের সবথেকে পাতলা ফোন। কবে বাজারে আসবে Gionee Elife S5.5 সে সম্পর্কে এখন পর্যন্ত কোন তথ্য না জানা গেলেও Gionee এর নতুন এই ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে। প্রি-অর্ডার করতে আপনাকে গুণতে হবে ৩৭০ মার্কিন ডলার।

১.৭ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর চালিত Gionee Elife S5.5 এ থাকছে ৫ ইঞ্চি স্ক্রীন যার রেজুলেশন এখন পর্যন্ত অজানা, থাকছে ২ গিগাবাইটের র‍্যাম। নতুন এই ফোনে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরার পাশাপাশি থাকছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যাকআপের জন্য থাকছে ২৩০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারী।

Gionee এর নতুন এই ফোন পাওয়া যাবে থ্রিজি ও এলটিই - এই দুই ভার্সনে। Gionee কর্তৃপক্ষ জানিয়েছে, পর্যায়ক্রমে তারা বিশ্বের ৪০ টি দেশে এই ফোন ছাড়বে । তবে কোন কোন দেশে ছাড়া হবে সে সঙ্ক্রান্ত এখন পর্যন্ত কোন ধরণের আনুষ্ঠানিক তথ্য পাওয়া যায়নি।

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে