Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.4/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২০-২০১৪

অবশেষে জামিন পেলেন আরফিন রুমি

অবশেষে জামিন পেলেন আরফিন রুমি

ঢাকা, ২০ ফেব্রুয়ারী- প্রথম স্ত্রী লামিয়ার সঙ্গে আপসের শর্তসাপেক্ষে জামিন পেলেন এসময়ের আলোচিত-সমালোচিত কণ্ঠশিল্পী আরফিন রুমি।

বুধবার দুপুরে শুনানি শেষে যৌতুক ও স্ত্রীকে মারধরের মামলায় কারাগারে অবস্থানরত রুমিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৫ নম্বর আদালতের বিচারক তানজিনা ইসমাঈল জামিন মঞ্জুর করেন।

বুধবার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ওই আদালত বন্ধ থাকায় তানজিনা ইসমাঈলের আদালতে অনুষ্ঠিত হয় শুনানি।

অ্যাডভোকেট শাহাদাত হোসেন ও জাহিদুল আলম জাহিদ আসামি পক্ষে শুনানি করেন। শুনানির সময় আদালতে বাচ্চা নিয়ে উপস্থিত স্ত্রী লামিয়া রুমির জামিনের বিরোধিতা করেন।

গত বৃহস্পতিবার প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যার করা মামলায় কারাগারে পাঠানো হয় কণ্ঠশিল্পী আরফিন রুমিকে। জামিন বাতিল করে রুমিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আরিফুর রহমান।

গত বছরের ১২ অক্টোবর রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ের নিজ বাসা থেকে ভাই এস এম ইয়াসিন রনিসহ প্রথম গ্রেফতার হন রুমি।

ওইদিনই ঢাকার সিএমএম (চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট) আদালত পাঠানো হলে জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠান বিচারক। পরদিন ৭ শর্ত পূরণ সাপেক্ষে হলফনামা দিয়ে জামিন পান রুমি। তবে জামিনের শর্ত লঙ্ঘন করায় পুনরায় গ্রেফতার করা হয় রুমিকে।

২০০৮ সালের ৪ এপ্রিল বিয়ে হয় রুমি ও লামিয়ার। আরিয়ান নামে তাদের একটি তিন বছরের পুত্র সন্তান আছে।

মামলায় স্ত্রী লামিয়া অভিযোগ করেন, ২০১২ সালে আমেরিকা প্রবাসী কামরুননেসাকে বিয়ে করেন রুমি। ওই বিয়ের কিছুদিন পরই দ্বিতীয় স্ত্রী নিয়ে আমেরিকায় পাড়ি জমান তিনি। পাশাপাশি বন্ধ করে দেন ছেলে ও প্রথম স্ত্রীর ভরণ-পোষণ। এছাড়াও, আমেরিকা থেকে ফিরে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নিয়মিত লামিয়াকে নির্যাতন করতেন রুমি।

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে