Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৭ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১১-২০১২

শায়লির যৌন হয়রানির অভিযোগ!

শায়লির যৌন হয়রানির অভিযোগ!
কয়েক বছর ধরেই বিলিউডে কাজ করছেন সাবেক মিস ইন্ডিয়া ও অভিনেত্রী শায়লি ভগত। সমপ্রতি ছবির জগতকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন ২৭ বছর বয়সী এই তারকা। এর পেছনের কারণ সম্পর্কে তিনি জানিয়েছেন, সাত বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রির প্রবীণ তারকা থেকে শুরু করে আমার সহ-তারকাদের কাছে বিভিন্নভাবে যৌন হয়রানির শিকার হয়েছি। তাদের মধ্যে অমিতাভ বচ্চন এবং সাজিদ খানের মতো শীর্ষ তারকারাও আছেন। অমিতাভ সম্পর্কে শায়লির অভিযোগ, সমপ্রতি টিনু ভার্মার ‘দিস উইকএন্ড’ ছবির মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে এসেছিলেন অমিতাভ। আর সবার মতো আমিও তার পা ছুঁয়ে প্রণাম করে আশীর্বাদ চাইলাম। কিন্তু তখন এক অদ্ভুত কাণ্ড ঘটালেন তিনি। আমার নিতম্বে হাত রাখলেন এবং আস্তে আস্তে ওপরের দিকে হাতটাকে ওঠাতে লাগলেন। ঘটনায় আমি পুরোপুরি হতভম্ব হয়ে গিয়েছিলাম। শায়লি জানিয়েছেন, আমি বিস্ময়ে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম, কাউকেই কিছু বলতে পারিনি। অমিতাভের বয়স এখন ৭০। তিনি আমার দাদার বয়সী। এই বয়সে আমার সঙ্গে এ ধরনের বিষয় তিনি কীভাবে করলেন তার কোন উত্তর আমার জানা নেই! সাজিদ খান সম্পর্কে শায়লির অভিযোগ, ‘হাউসফুল’ ছবির অভিনয়শিল্পী নির্বাচনের অজুহাতে সাজিদ আমাকে তার অফিসে ডেকেছিলেন। সেখানে যাওয়ার পর এক বিস্ময়কর ঘটনার মুখোমুখি হলাম। আমার সামনে সাজিদ পুরোপুরি বিবসন অবস্থায় দাঁড়ালেন এবং সেখানেই তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিলেন। আমি চিৎকার করে তার অফিস থেকে বেরিয়ে গিয়েছিলাম। ‘চোরো কি বারাত’ ছবির সহ-অভিনেতা আরিয়ান বাব্বরের বিরুদ্ধেও যৌন হয়রানির অভিযোগ তুলেছেন শায়লি। তিনি জানিয়েছেন, ‘চোরো কি বারাত’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে আরিয়ানের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল আমার। কিন্তু কিছুদিন পর থেকেই তিনি আমাকে ঘন ঘন উত্তেজক এসএমএস পাঠানো শুরু করলেন। শায়লির ভাষ্য, এত কিছুর পরও আমি চুপ করেই ছিলাম। কিন্তু আর নয়। আমি বলিউডকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছি। শিগগিরই মিলানে চলে যাবো।
সেখানে মডেলিংয়ে আমার ক্যারিয়ার গড়ে তুলবো। সমপ্রতি শাইনি আহুজার বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করার সিদ্ধান্ত নেয়ার পর এবার অমিতাভ বচ্চন ও অন্যদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুললেন শায়লি ভগত।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে