Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ , ৭ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৯-২০১৪

কাপড় খোলার মহড়া আমার জীবনে প্রথম

কাপড় খোলার মহড়া আমার জীবনে প্রথম

লন্ডন, ১৯ ফেব্রুয়ারী- হলিউড অভিনেত্রীদের মধ্যে খোলামেলা দৃশ্যে ক্যামেরন ডায়াজও কিন্তু পিছিয়ে নেই। দর্শক-শ্রোতাদের মন জয়ের দিক দিয়েও বেশ এগিয়ে তিনি। তবে দীর্ঘ একটা বিরতি নিলেও তিনি আবার অভিনয়ে ফিরে এসছেন।

চলতি বছরের শুরুতেই নতুন দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ডায়াজ। ছবি দুটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা। ডায়াজ শুটিং করছেন নীল জনসনের পরিচালনার একটি ছবিতেও।

ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। তাকে দেখা যাবে একজন শো গার্ল চরিত্রে। পুরুষদের মনোরঞ্জনে থাকছেন তিনি। তার জীবন ধারণের কাহিনী নিয়েই মূলত ছবিটির কাহিনী।

গত ১৫ দিন ধরে এ ছবির শুটিং নিয়েই ব্যস্ত সময় কাটছে তার। এ ছবির একটি দৃশ্যে তাকে দেখা যাবে অন্যভাবে। কাপড় খোলার মহড়া দেবেন তিনি। শো গার্লদের পারফরমেন্স দেখানো হবে তাতে।

ডায়াজসহ ১০০ জন নৃত্যশিল্পী একসঙ্গে একে একে নিজেদের পরনের কাপড় খোলে ফেলবেন। শুটিং করার আগে এরই মধ্যে দুই ঘণ্টার একটি মহড়া অনুষ্ঠিত হয়। দৃশ্যটি ছবিটির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই এ ধরনের মহড়ার আয়োজন করা হয়। দৃশ্যটি নিয়ে বেশ আলোচনা তৈরি করেছে। তবে এ রকম মহড়ায় অংশ নিয়ে বেশ এক্সাইটেড ডায়াজ!

ডায়াজ বলেন, শুটিংয়ের আগে অনেকবারই মহড়া করেছি। কিন্তু এরকম কাপড় খোলার মহড়া আমার অভিনয় জীবনে প্রথম। এটি ছিল দুই ঘণ্টাব্যাপী মহড়া। চরিত্র আর কাহিনীর প্রয়োজনেই করা হয়েছে। এটি অন্যভাবে দেখার উপায় নেই। এর দৃশ্যায়নও ভালোভাবেই শেষ করতে পারবো বলে আশা করছি।

হলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে