Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১১-২০১২

আমাকে সবাই ‘ভাবী’ বলে ডাকে

আমাকে সবাই ‘ভাবী’ বলে ডাকে
বর্তমানে প্রায় সবক’টি টেলিভিশন চ্যানেলে প্রচার চলছে হরলিক্সের নতুন একটি বিজ্ঞাপন। গ্রে এডভারটাইজিংয়ের ব্যানারে নজরকাড়া এ বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মেধাবী নির্মাতা অমিতাভ রেজা। এতে মডেল হয়েছেন শামীমা তুষ্টি। আজকের ‘টেলিফোনে কিছুক্ষণ’ বিভাগে কথা বলেছেন তিনি
কি করছেন?
স্কুলে আছি। ক্লাস নেয়ার বিরতিতে আছি। আমি বিএএফ শাহীন স্কুলে শিক্ষকতা করছি।
আপনার ‘ভাবী’ শিরোনামে একটি বিজ্ঞাপন প্রচার চলছে। এ প্রসঙ্গে বলুন।
বিজ্ঞাপনটি রোজার শেষ সময়ের দিকে শুটিং করা হয়েছিল। এতে আমার সঙ্গে ছিলেন ফিমা আপু। মূলত সে-ই ভাবী চরিত্র। একই বয়সের হলেও তার (ভাবীর) বাচ্চা আমার বাচ্চা থেকে সবকিছুতেই এগিয়ে। এতে আমার কিউরিসিটি জাগে যে, ভাবী বাচ্চার প্রতি আলাদা এমন কি যত্ন নেয়, যা আমি নিই না। তারপরই দেখি হরলিক্স।
এ বিজ্ঞাপনে সবচেয়ে বেশি সাড়া পাচ্ছেন কি নিয়ে?
সাড়া বলতে কি বলবো, এখন তো এমন অবস্থা হয়েছে- স্কুলে বা আশপাশে পরিচিত ও অপরিচিতরা আমাকে দেখলেই ‘ভাবী’ বলে ডাক দিয়ে ওঠে। এমনকি স্কুলের ছোট ছোট বাচ্চারাও। তবে এটা আমি খুব এনজয় করছি।
এর নির্মাণ প্রসঙ্গে কিছু বলুন।
নির্মাণ প্রসঙ্গে বলবো, এক কথায় অসাধারণ। অমিতাভ রেজা সব সময়ই ভাল নির্মাণ করেন। তাই তার বিজ্ঞাপনগুলো নিয়ে আলোচনাও বেশি হয়। আমি এর আগেও তার নির্দেশনায় ভিম, একটেল, ফ্রুটিসহ আরও কয়েকটি বিজ্ঞাপনের মডেল হয়েছি। সেগুলোতেও রেসপন্স ভাল ছিল।
সমপ্রতি আর কোন বিজ্ঞাপনে মডেল হয়েছেন?
সানভিমের নির্দেশনায় আরএফএল, আপন আহসানের নির্দেশনায় র‌্যাংগসসহ আটটি বিজ্ঞাপনে মডেল হয়েছি।
নাটকে ব্যস্ততা কেমন?
মাছরাঙায় প্রচার চলতি সৈয়দ আওলাদের পরিচালনায় ‘সাত সওদাগর’ ধারাবাহিকে অভিনয় করছি। এছাড়া বর্তমানে শুটিং চলছে নুরুল আলম আতিকের ‘জাদুর শহর’। এছাড়াও সালাউদ্দিন লাভলু ও বিক্রম খানের পরিচালনায় দুটি ধারাবাহিকে খুব শিগগিরই শুটিং শুরু করবো।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে