Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৪ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১১-২০১২

দর্শক এমন ছবি দেখতে চায়

দর্শক এমন ছবি দেখতে চায়
এ সপ্তাহে ঢাকাসহ দেশের ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘হৃদয় ভাঙা ঢেউ’। মনসুন ফিল্মসের ব্যানারে ছবিটি পরিচালনা করেছেন গাজী মাজহারুল আনোয়ার। প্রযোজনা করেছেন এমএ জলিল অনন্ত। এতে অভিনয় করেছেন বর্ষা। আজকের ‘টেলিফোনে কিছুক্ষণ’ বিভাগে কথা বলেছেন তিনি। তার সঙ্গে কথা বলে লিখেছেন সাইফ চন্দন
‘হৃদয় ভাঙা ঢেউ’ ছবি প্রসঙ্গে বলেন।
কি আর বলবো দর্শক হুমড়ি খেয়ে ছবিটি দেখছে। আমি নিজেও প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখেছি। দর্শক এ ধরনের ছবি দেখতে চায়। আমি আশাবাদী ছবিটি নিয়ে।
ছবিতে আপনার অভিনীত চরিত্রটি নিয়ে বলুন।
আমি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। সেখানে একাধিক বখাটে এসে প্রায়ই আমাকে উত্ত্যক্ত করে। আমি একসময় বিরক্ত হয়ে আইনের আশ্রয় নেই। এতে করে তারা আমার বাবাকে হত্যা করে। পরে আমাকে হত্যার জন্য তারা এগিয়ে এলে নিরূপায় হয়ে সাগরে ঝাঁপ দিই। এরপর অচেতন অবস্থায় আমাকে একটি দ্বীপে পাওয়া যায়। সেখান থেকে আমাকে উদ্ধার করে অনন্ত। এরপর শুরু হয় অন্য গল্প।
অনন্ত ও আপনার জুটির এটি দ্বিতীয় ছবি।
‘হৃদয় ভাঙা ঢেউ’ আমার অভিনীত মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় ছবি এবং সেইসঙ্গে অনন্ত ও আমার জুটি অভিনীত দ্বিতীয় ছবি। সম্পূর্ণ রোমান্টিক অ্যাকশন ধাঁচে ছবিটি নির্মাণ করা হয়েছে। আমি মনে করি, দর্শক ছবিটি দেখে মুগ্ধ হবেন।
সমপ্রতি স্পেন গিয়েছিলেন, সেখানে সফর কেমন হলো?
খুব ভাল। জীবনে প্রথমবার গেলাম স্পেন। সেখানের বার্সেলোনা শহরে গিয়েছি। যত ভিতরের দিকে গিয়েছি, ততই বেশি অবাক হয়েছি। বাড়িগুলো যেন ডায়মন্ডের পাত দিয়ে নির্মাণ করা। সেখানের স্টেডিয়ামে বসে বার্সেলোনার খেলা দেখেছি। অনেক অনেক মজা করেছি। বলে বোঝাতে পারবো না। তাই আবারও যাওয়ার ইচ্ছা রয়েছে।
অন্য ছবিগুলোর কি খবর?
অনন্য মামুনের পরিচালনায় ‘মোস্ট ওয়েলকাম’ ছবির শুটিং শেষ হয়েছে। এ ছবিতে আমার নায়ক অনন্ত। সঙ্গে অভিনয় করেছে বলিউড নায়িকা স্নেহা উল্লাল। এফডিসিতে ও থাইল্যান্ডে ছবিটির শুটিং হয়েছে। এখন ডাবিং আর আবহসংগীতের কাজ চলছে।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে