Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৮-২০১৪

শিনের চতুর্থ বিয়ে

শিনের চতুর্থ বিয়ে

লন্ডন, ১৮ ফেব্রুয়ারী- চতুর্থবারের মতো গাঁটছড়া বাঁধার প্রস্তুতি নিচ্ছেন হলিউডি অভিনেতা চার্লি শিন। এবার তার পাত্রী হবেন পর্নো অভিনেত্রী ব্রেট রসি।

কন্টাক্টমিউজিকের খবর অনুযায়ী, বেশ কিছুদিন প্রেম করার পর সম্প্রতি রসির সঙ্গে আংটি বদল করেছেন শিন।

টিএমজি জানিয়েছে, এবারের ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতে প্রেমিকাকে নিয়ে নিজের প্রাইভেট জেটে চড়ে হাওয়াই দ্বীপে গিয়েছিলেন শিন। সেখানেই ১৫ ফেব্রুয়ারি সকালবেলা রসিকে বিয়ের প্রস্তাব দেন তিনি।

১৬ ফেব্রুয়ারি পিপল ম্যাগাজিনকে খবরটি নিশ্চিত করেন শিনের মুখপাত্র জেফ ব্যালার্ড।

এর পরপরই শিনের পক্ষ থেকে প্রকাশিত হয় একটি বিবৃতি, যেখানে রসির সঙ্গে নিজের বিয়ের ঘোষণা দেন শিন।  

১৫ ফেব্রুয়ারি নিজের টুইটার একাউন্টে শিনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন রসি। এর আগে ১৪ তারিখ সকালে উপহার হিসেবে শিনের কাছ থেকে পাওয়া চকলেটের বাক্স এবং গোলাপের তোড়ার ছবিও পোস্ট করেন রসি। ছবির ক্যাপশানে লেখা ছিল, “অসাধারণ একটি দিনের সূচনা।”

ওইদিন শিনকে উদ্দেশ্য করে আরও একটি টুইট করেন তিনি। সেখানে তিনি লিখেছিলেন, “হ্যাপি ভালেন্টাইনস ডে, আমার ভালোবাসার মানুষ এবং সবচেয়ে ভালো বন্ধু! আমার কাছে প্রতিটি দিনই ভালোবাসার, যতদিন তুমি আমার সঙ্গে আছ, চার্লি!”

এর আগে তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন চার্লি শিন। পাঁচ সন্তান ছাড়াও শিনের রয়েছে এক নাতনি। ১৯৯৫ সালে শিন প্রথম বিয়ে করেন ডনা পিলকে, এক বছর পর তাদের বিচ্ছেদ হয়।

দ্বিতীয় স্ত্রী ডেনিস রিচার্ডসের সঙ্গে তার রয়েছে দুই সন্তান। বিয়ের প্রায় তিন বছরের মাথায় শিনের সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন রিচার্ডস।

এরপর ২০০৮ সালে শিনের বিয়ে হয় ব্রুক মুলারের সঙ্গে। মুলারের সঙ্গে শিনের রয়েছে দুই যমজ সন্তান।

দীর্ঘ সময় ধরে বেশ কয়েকজন পর্নো তারকার সঙ্গে প্রেম করেছেন শিন।

হলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে