Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ , ৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (43 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৮-২০১৪

আবার সালমানের কাছে ক্যাটরিনা

আবার সালমানের কাছে ক্যাটরিনা

মুম্বাই, ১৮ ফেব্রুয়ারী- জুনিয়র কাপুর রনবীরের সঙ্গে বরাবরই কনফিউজড বলিউডের বারবি ডল ক্যাটরিনা কাইফ। রনবীরের কাছ থেকে কখনই কোনো প্রশ্নের উত্তরই ঠিকঠাক পাওয়া যায় না।

বলিউডের ধুম গার্ল তার ভক্তদের কিছুটা ধোঁয়াশায় রাখতেও ভালবাসেন। তবে এবার যা বললেন তাতে দর্শকদের মনে এখন ঘুরছে একটাই প্রশ্ন। এখনও কি দাবাং খান সালমান খানের চান্স আছে?

ক্যাট জানান, সালমান এখনও আমার জীবনে ভীষণভাবে জরিয়ে রয়েছে। সবসময় শুধু একটা মেসেজ দূরে থাকে সবসময়। আমাদের ভিতর এখনও যথেষ্ট যোগাযোগ আছে। ক্যাটের প্রতিটি কথাতেই ফুটে উঠছিল সালমানের প্রতি আত্মবিশ্বাস।

তাহলে কি সালমানের কাছেই ফিরছেন ক্যাট? সেই বিষয়ে এখনও কিছু জানাননি তিনি। তবে সে ব্যাপারে কিছু না জানালেও রনবীরের সঙ্গে বিচ্ছেদ হতে পারে সেই বিষয়ে ইঙ্গিত দিয়েছেন ক্যাট।

রনবীরের সাথে সম্পর্কের বিষয়ে ক্যাটরিনা বলেন, আমি এখনই কিছু বলতে পারছি না। আজ আমি সম্পর্কের ভিতরে আছি কিন্তু কাল নাও থাকতে পারি। যখনই আমি আমার সম্পর্ক নিয়ে মতামত জানাই তখন মিডিয়া ভুল বোঝে। তাই আমি এ বিষয়ে কোনো কিছু বলাই বন্ধ করে দিয়েছি। নিজের জীবন ও সম্পর্ক ব্যক্তিগত রাখা খুব জরুরি। তা নাহলে সবাই নিজের মতো গল্প বানিয়ে নেবে।

ক্যাটের জীবনের প্রথম প্রেম না হলেও বলিউডের প্রথম বয়ফ্রেন্ড ছিলেন সালমানই। কয়েকদিন ধরে সাংবাদিক সম্মেলন, সাক্ষাত্কারে সালমানের প্রসঙ্গেই কথা বলছেন ক্যাটরিনা।

অন্যদিকে সালমান কিছুদিন আগে প্রথম ভারতীয় হিসেবে অডি৭ কিনেছেন। নতুন গাড়ি কেনার পর সালমান বলেছিলেন এই গাড়িতে ক্যাটরিনাকেই মানাবে। তবে কি সত্যিই ফিরছেন তাঁরা?

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে