Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (39 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৮-২০১৪

এবছর ফ্যাশন দুনিয়া মাতাবে যেসব ব্লাউজ

উৎসব অনুষ্ঠান মানেই নারীদের প্রথম পছন্দের পোশাক শাড়ি। ট্র্যাডিশনাল অনুষ্ঠানে আজও শাড়িটাই বেছে নেয়া চলছে নিজেকে মোহনীয় করে সাজাতে। সময়ের সাথে সাথে শাড়ির ডিজাইনে যেমন এসেছে বৈচিত্র্য, তেমনই এসেছে ব্লাউজের ডিজাইনেও। এবছর ফ্যাশনে ব্লাউজের ডিজাইনে চলবে একদমই ভিন্ন মাত্রার কিছু নকশা। একই সাথে পুরোনো কিছু ডিজাইনও আবার ফিরে আসবে নতুন রূপে। আসুন, দেখা যাক সেরকমই কিছু ব্লাউজের ডিজাইন যা এবছর মাতাবে ফ্যাশনের দুনিয়া।

এবছর ফ্যাশন দুনিয়া মাতাবে যেসব ব্লাউজ

প্রচ্ছদের ছবিতে যে ৪টি ডিজাইন দেখা যাচ্ছে, সেগুলো বিগত দুবছরে ফ্যাশনে যোগ হয়েছে। তবে এই বছরেও তাদের আবেদন থাকবে। এবার দেখি চলুন চলতি বছরে নতুন কী যোগ হতে যাচ্ছে।

১) স্টোন ওয়ার্ক করা ব্লাউজ

পাথরের কাজ করা ব্লাউজ বহু আগে জনপ্রিয় হলেও ২০১৪ সালে আসবে তা নতুন রূপে। বোট কলার দিয়ে ব্লাউজ তৈরি করে পেছনের পুরোটা ঢেকে দিতে হবে নেট দিয়ে। স্টোনের কাজটা থাকবে সেই নেটে। স্টোন বসানো নেট এখন মার্কেটে কিনতে পাওয়া যাচ্ছে। ব্লাউজের পেছন দিকটা তোই কাপড় দিয়ে তৈরি করলে দারুণ লাগবে।

২) গলায় ফ্রিল দেয়া ব্লাউজ

যে কোনো ধরণের গলার ডিজাইনে পাতলা কাপড় দিয়ে ফ্রিল দেয়া ব্লাউজ এবারের নতুন ফ্যাশন। কমবয়সী মেয়েদের দারুণ মানাবে এই ব্লাউজ। তবে এই ব্লাউজ হতে হবে স্লিভ লেস কিংবা ফুল স্লিভ। ছোট হাতার ব্লাউজে ফ্রিল ভালো লাগবে না।

৩) ঘটি হাতা গ্ল্যাডিয়েটর ব্লাউজ

ছোট ঘটি হাতা দিয়ে পেছনে ক্রিসক্রস ফিতার ডিজাইন দিয়ে করা এই ব্লাউজ গুলো তরুণীদেরই বেশি মানাবে।

৪) পেছনে এম্ব্রয়ডারি করা ফুলের নকশা

ব্লাউজের পেছনে এম্ব্রয়ডারি করা একটা ফুল কিংবা একটা ডিজাইন এই বছর খুব চলবে। এম্ব্রয়ডারি করা ব্লাউজ এই বছরেও চলবে। তবে পুরো ব্লাউজের চাইতে এই একটা ফুলের নকশা থাকবে স্টাইলের শীর্ষে।

৫) ভারী কাজ করা ফুল হাতা ব্লাউজ

গত দুবছর যাবত ভারী কাজ করা হাই নেক ব্লাউজের খুব চল ছিল। এই বার এই জায়গা দখল করবে বড় গলার ফুল হাতা ব্লাউজ, তবে অবশ্যই ভারী কাজ করা।

৬) একপাশে এমব্রয়ডারি ও পেছনে বাঁধা

এমব্রয়ডারি ব্লাউজের ফ্যাশন এবার পুরো বছর জুড়েই থাকবে। একপাশে এমব্রয়ডারিটাও চলবে খুব। একই সাথে আশির দশকের পেছনে বাঁধা ব্লাউজ গুলোও এবার ফ্যাশনে ফিরে আসতে যাচ্ছে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে