Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (28 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৬-২০১৪

সুটকেসে লাশ, ইতালিতে আটক ভারতীয় দম্পতি

সুটকেসে লাশ, ইতালিতে আটক ভারতীয় দম্পতি

রোম, ১৬ ফেব্রুয়ারী- ইতালিতে খুনের দায়ে ভারতীয় এক দম্পতিকে আটক করা হয়েছে। ইরানি এক নারীকে হত্যার দায়ে তাদের আটক করা হয়। আটক ভারতীয় দম্পতি হলো, গগনদ্বীপ কাউর (৩০) ও  রাজেশ্বর সিং (২৯)। তারা মিলানের একটি হোটেলের কর্মচারী।

জানা গেছে, মাহতাব সাভোজি নামের ইরানি পোশাক ডিজাইনার নারীর লাশ উদ্ধার করা হয় গত ২৮ জানুয়ারি। ইতালির ভেনিস শহরের একটি ক্যানেল থেকে ২৯ বছর বয়সী ওই নারীর লাশ উদ্ধার করা হয়। একটি স্যুটকেসের মধ্যে ঢুকানো ছিল মরদেহটি।

ইতালির পুলিশ জানায়, আটক ভারতীয় দম্পতি প্রথমে মাহতাবকে হত্যা করার কথা অস্বীকার করে। কিন্তু সিসিটিভি ক্যামেরায় ভেনিসের একটি ট্রেন স্টেশনে লাশবাহী স্যুটকেসটি হাতে তাদের সন্দেহজনক গতিবিধি ধরা পড়ে। সেই ভিডিও ফুটেজ দেখানোর পর তারা মাহতাবকে হত্যার কথা স্বীকার করে।

সিং ও কাউর ২৭ জানুয়ারির কোনো এক সময় মাহতাবকে হত্যা করে তার লাশ স্যুটকেসে করে মিলান থেকে প্রায় ৮০০ কিলোমিটার দূরবর্তী ভেনিস শহরে নিয়ে যায়।

এরপর সুযোগ বুঝে ভেনিসের একটি ক্যানেলে স্যুটকেসটি ফেলে দেয়। পরে তারা একটি ট্যাক্সিতে করে মিলানে ফিরে যায় এবং ওই ট্যাক্সির চালককে ৫০০ ইউরো পরিশোধ করে।

সিং ও কাউরের বিরুদ্ধে হত্যাকাণ্ডের পাশাপাশি লাশ গুম করার অভিযোগ আনা হয়েছে। মিলান ও ভেনিসের পুলিশ যৌথভাবে মামলার তদন্ত চালাচ্ছে এবং মিলানের সরকারি কৌঁসুলিরা তদন্তের কাজ সমন্বয় করছেন।

ভারতীয় ওই দম্পতি ইতালির মিলান শহরের একটি অ্যাপার্টমেন্টে নিহত ইরানি নারীর সঙ্গেই বসবাস করতেন। ধারণা করা হচ্ছে, ভারতীয় দম্পতির অবৈধ যৌন সম্পর্কের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মাহতাবকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

ইউরোপ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে