Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১১-২০১২

শাকিরাময় ‘ব্যালন ডি ওর’

শাকিরাময় ‘ব্যালন ডি ওর’
সোমবার রাতে সুইজারল্যান্ডের জুরিখে বসেছিল ‘ফিফা ব্যালন ডি ওর’র আসর। যেখানে সবুজ ফুটবল গ্রাউন্ডের উজ্জ্বল তারকারা এসেছিলেন অতিথি হয়ে। কেউ এসছিলেন ‘সেরা’র পদকটি নিতে, কেউবা এসছিলেন সতীর্থ-সহচরদের সম্মান জানাতে। কিন্তু এদের মধ্য থেকে ভিন্ন ছিলেন একজন। যার উপস্থিতি ছিল সবচেয়ে নজরকাড়া। আকর্ষণীয়। তিনি হলেন ফিফা ওয়ার্ল্ডকাপ থিম সং ‘ওয়াকা ওয়াকা’খ্যাত গায়িকা কলম্বিয়ান স্টার শাকিরা। এ কথায় বলতে গেলে, তার উপস্থিতি পুরো ‘ব্যালন ডি ওর’ গালা হয়ে ওঠে শাকিরাময়।
লাল পোশাকে ‘ব্যালন ডি ওর’ রেড কার্পেটে শাকিরা যখন পা রাখেন তখনই তিনি নজর কাড়েন ম্যানইউ স্টার ওয়েন রুনির। অনেকক্ষণ শাকিরার সঙ্গে রেড কার্পেটে মজা করে আড্ডা মেরে দুজনই একসঙ্গে যান কংগ্রেসহাউস ভেন্যুতে। তাদের লম্বা আলাপচারিতার পর্ব শেষে ‘ব্যালন ডি ওর’র গেস্ট অফ অনার শাকিরা কিছু সময় আলাপ করেন ফিফা প্রেসিডেন্ট সেপ ব্লাটারের সঙ্গে। তাদের সঙ্গে যোগ দেন ফুটবল লিজেন্ড পেলেও। শাকিরার শিশুসুলভ আচরণ এবং হাস্যরসবোধে মুগ্ধ হয়ে তার কপালে চুমু দেন পেলে।
এরপর শুরু হয় মূল অনুষ্ঠান। সেখানেও শাকিরার বাজিমাত। ফুটবলারদের চেয়ে বেশি করতালির শব্দ শোনা যায় শাকিরা মঞ্চে ওঠার সময়। তাকে দেয়া হয় ‘গেস্ট অফ অনার’র সম্মাননা। এবার শাকিরার পালা। হ্যাট্রিক করা বর্ষসেরা ফুটবলার লিওনাল মেসির হাতে গালা নাইটের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কারটি তিনিই তুলে দেন।
সবশেষে অনুষ্ঠানে ইতি টেনে শাকিরা তার প্রেমিক এবং বার্সার ডিফেন্ডার জেরার্ড পিকের সঙ্গে ত্যাগ করেন ‘ব্যালন ডি ওর’ আসর। পরে, ওই গালা নাইটের কিছু ছবি তিনি পোস্ট করে তার টুইটার অ্যাকাউন্ট এবং ফেসবুক ফ্যান পেইজে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে