Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ১২ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৩-২০১৪

সালমানের প্রতি গভীর টান অনুভব করেন ক্যাটরিনা

সালমানের প্রতি গভীর টান অনুভব করেন ক্যাটরিনা

মুম্বাই, ১৩ ফেব্রুয়ারী- সাবেক প্রেমিক সালমান খানের কাছ থেকে দূরে চলে আসলেও এই সুপারস্টারের প্রতি এক গভীর টান অনুভব করেন ক্যাটরিনা কাইফ। আবার আমাদের সবারই জানা মহিলাদের প্রতি কতটা রক্ষণশীল সালমান। সেই নারীটি তার বোন, মা কিংবা মেয়েবন্ধুই হউক না কেন তাদের অপকার হবে এমন কাজ কখনই করেননি সালমান। আলাদা হয়ে যাওয়ার পরও সালমান ক্যাটরিনাকে নিয়ে চিন্তা করেন।

সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সালমান খান উপস্থাপনা করছিলেন। সেখানে মিডিয়া ব্যক্তিত্ব করণ জোহরকে স্টেজে ডাকা হয় এবং তার চ্যাট শো ‘কফি উইথ করণ’ অনুকরণে প্রশ্ন করা হয়। এরপর কয়েকজন নায়িকার নাম দিয়ে তাদের ‘অনেস্টি মিটারে’ নাম্বার দিতে বলা হয়। এ সময় করণ ক্যাটরিনাকে লিস্টের নিচে রাখলে সালমান তাকে একটু ওপরে উঠিয়ে দিতে অনুরোধ করেন।

এবং অনুষ্ঠানটি শেষ হওয়ার পর এ ব্যাপারে ক্যাটরিনাকে জিজ্ঞেস করা হলে তার দ্রুত জবাব ছিল, “আমাদের সব সময় সালমানের কথার সাম্মান করা উচিত।”

উল্লেখ্য, বলিউড জগতে ক্যাটরিনার ক্যারিয়ার গঠনের পেছনে অন্যতম নাম সালমান খান। চলচ্চিত্র জগতে প্রবেশের সময় থেকেই প্রেম ছিল দুজনার মধ্যে। কিন্তু সালমান যখন ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন তখন ক্যারিয়ারের ঝুঁকি মনে করে না করে দেন এবং এই নাই তাদের সম্পর্ক ভাঙনের অন্যতম কারণ ছিল। সালমানের পর ক্যাটরিনা রণবীর কাপুরের সাথে দ্বিতীয়বারের মতো প্রেমের সম্পর্কে জড়ান।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে