Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ , ৮ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.6/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৩-২০১৪

মেয়ের ছবি বাবার গল্পে

মেয়ের ছবি বাবার গল্পে

কলকাতা, ১৩ ফেব্রুয়ারী- বাবা জনপ্রিয় লেখক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। মেয়ে দেবলিনা হলেন পরিচালক। ক্যারিয়ারের শুরুতে প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের সহযোগি পরিচালক ছিলেন তিনি। সিনেমা তৈরির হাতে খড়ি সেখান থেকেই। আর এবার বাবার লেখা জনপ্রিয় গল্প ‘সিঁড়ি ভেঙে ভেঙে’ থেকে শুরু করলেন নিজের ছবির জগতে পা ফেলা। একটি মৃত্যুকে কেন্দ্র করেই শীর্ষেন্দুর এই গল্প নেবে নানা মোড়। আর শীর্ষেন্দুর হাতে তৈরি পুলিশ অফিসার সবর দাশগুপ্ত এই গল্পের প্রধান চরিত্র। সবরের হাতেই খুলবে রহস্যের জট।

দেবলিনা জানান, ঋতুদার কাছ থেকেই ছবি তৈরিতে হাতে খড়ি৷ তাই আমার এই ছবি ঋতুদাকে উৎস্বর্গ করতে চাই। ঋতুদাকে একবার বলেছিলাম আমি এই গল্প নিয়ে ছবি করব। ঋতুদা বরাবরই আমাকে অনুপ্রেরণা জোগাতে।

দেবলিনা জানিয়েছেন, আপাতত, চিত্রনাট্যের খসড়া লেখা হয়েছে৷ প্রচুর কাজ বাকি। চিত্রনাট্য লেখা বাকি থাকলেও, দেবলিনা বাছাই করে ফেলেছেন তাঁর ছবির নায়ক-নায়িকা। ‘সিঁড়ি ভেঙে ভেঙে’ ছবিতে পুলিশ অফিসার সরবের চরিত্রে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। ছবিতে অভিনয় করবেন অনন্যা চট্টোপাধ্যায়, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, রজতাভ দত্ত।

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে