Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (43 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১২-২০১৪

বারাক ওবামার সঙ্গে প্রেমের খবর স্রেফ গুজব : বিয়ন্সে নোয়েলস

বারাক ওবামার সঙ্গে প্রেমের খবর স্রেফ গুজব : বিয়ন্সে নোয়েলস

নিউইয়র্ক, ১২ ফেব্রুয়ারি- যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে কি বিয়ন্সে নোয়েলসের গোপন প্রেম রয়েছে? সংক্ষেপে এ প্রশ্নে জবাবটি বিয়ন্সে নিজেই জানিয়ে দিয়েছেন- 'না'।
ফ্রান্সের প্রেসিডেন্টের একের পর এক গোপন প্রণয়, সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের স্ক্যান্ডালের খবর যখন তুঙ্গে, বারাক ওবামা ও গায়িকা বিয়ন্সের মধ্যে গোপন সম্পর্কের বিষয়টি তখন প্রায় বোমার মতো ফেটেছে।
ক্ষমতাধরদের মুখরোচক প্রেমের বিষয়ে যারা বিশেষজ্ঞ, তারা নাকি বিয়ন্সের সঙ্গে ওবামার প্রণয়ের গন্ধও পেয়েছেন।
ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাসোয়া ওলাদেঁর সঙ্গে অভিনেত্রী জুলি গায়েটের কেলেঙ্কারির বিষয়টি জনসমক্ষে এনেছিলেন ফ্রেঞ্চ পাপারাৎজি প্যাসকেল রস্টেন। ইউরোপ ১ রেডিও স্টেশনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি রহস্যের আমেজে বললেন, ওবামা আর বিয়ন্সের মধ্যকার গোপন লেনদেনের বিষয়টিকে উড়িয়ে দেওয়া যায় না। আর এ বিষয়ে ওয়াশিংটন পোস্টে আগামীকালই নাকি গল্পটি বেরুবে। খুব শিগগিরই এ খবরটি সবার আলোচনার বিষয় হবে বলেও আত্মবিশ্বাসের সঙ্গে জানিয়েছেন রস্টেন।
তবে ওয়াশিংটন পোস্ট এ প্রতিবেদনের কথা সরাসরি অস্বীকার করে বলেছে, এ খবর একেবারেই মিথ্যা। অবশ্য রস্টেনের এ দাবি ফ্রান্সের লা ফিগারো এবং লা পয়েন্টসহ বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রচার পেয়েছে। কয়েক জন মার্কিন সাংবাদিক নাকি এ বিষয়ে ঈগলের দৃষ্টি রাখছেন।
পাপারাৎজি আরো জানিয়েছে, সপ্তাহ খানেক ধরে মিশেল এবং বারাক দম্পতির সম্পর্ক ভালো যাচ্ছে না। হাফিংটন পোস্টের একটি প্রতিবেদন থেকে এটি জেনেছি আমি। তবে এর বেশি আর জানি না।
মিশেল ওবামার ৫০তম জন্মদিনের অনুষ্ঠানে বিয়ন্সে এবং তাঁর হাজবেন্ড জে জেড পারফর্ম করেছেন। তখনই বারাক ওবামার সঙ্গে বিয়ন্সের ভালো সম্পর্ক হয়। বিয়ন্সের এক মুখপাত্র নতুন এ খবরকে 'অদ্ভুত' বলে মন্তব্য করেছেন।
সূত্র : হাফিংটন পোস্ট

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে